কালিগঞ্জ

কা‌লিগ‌ঞ্জের মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে গুণীজন সংবর্ধনা

By daily satkhira

January 24, 2024

কা‌লিগঞ্জ প্রতি‌নি‌ধিঃ কা‌লিগ‌ঞ্জে উৎসাহ, উদ্দীপনা আর আনন্দঘন পরিবেশের মধ্যদিয়ে মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষকসহ গুণীজনদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।

(২৪ জানুয়ারী) বুধবার দুপু‌রে মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের হলরুমে বিদ্যালয়ের শুভ জন্মদিন উপলক্ষে কেক কাটা দুপুরের ভোজন সকল শিক্ষার্থী ও শিক্ষকদের এক মিলনমেলায় পরিণত হয়। বিদ্যালয়ের প্রতিষ্ঠাকালীন অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আলহাজ্ব আব্দুল হাকিমের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক মোহাম্মদ আলী ও ইকবাল হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ম‌্যা‌নে‌জিং ক‌মি‌টিন সভাপ‌তি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপঙ্কর দাশ দিপু। শুরুতে বিদ্যালয়ের শিক্ষার্থীরা অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেয়। এসময় স্বাগত বক্তব্য রাখেন মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুব্রত কুমার বৈদ্য।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মাদ বাকী বিল্লাহ, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সুকুমার দাশ বাচ্চু তথ্য ও সাংস্কৃতিক সম্পাদক এস.এম, আহম্মাদ উল‌্যাহ বাচ্চু প্রমুখ। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন বিদ্যাল‌য়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক ইদ্রিস আলী, অসাপপ্রাপ্ত সহকারী সিনিয়র শিক্ষক সত্যরঞ্জন, অফিস সহকারী জগদীশচন্দ্র গাইন, সহকারী শিক্ষক অনিতা, সমাজসেবক আবুল কাশেম গাজী, আশুতোষ দে। আ‌লোচনা সভা শে‌ষে প্রধান অতিথি ও বিশেষ অতিথিদের হা‌তে সম্মাননা ক্রেস্ট তুলে দেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুব্রত কুমার বৈদ্য।

অনুষ্ঠানে বিদ্যালয়ের সকল শিক্ষক-‌শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় বিদ‌্যাল‌য়ের প্রধান শিক্ষক সাংবা‌দিক‌দের ব‌লেন, জাতীয় ক্রিকেটার মোস্তাফিজুর রহমান এই বিদ্যালয়ের ছাত্র ছিলেন। তিনি প্রতিবছর বিদ্যালয়ের শিক্ষার্থীদের বৃত্তির জন্য ৫ হাজার টাকা করে দেন। বিদ্যালয়ের অবকাঠামো উন্নয়ন, লেখাপড়ার গুণগতমান, শ্রীবৃদ্ধিসহ সকল ধর‌ণের ভূমিকা রাখ‌ছেন তি‌নি। ষষ্ঠ ও সপ্তম শ্রেণীর শিক্ষার্থীদের বিনা বেতনে পড়ানোর ব‌্যবস্থা ক‌রে‌ছেন।

কা‌লিগ‌ঞ্জের মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাবার্ষিকী ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠা‌নে উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা‌কে ক্রেস্ট প্রদান কর‌ছেন প্রধান শিক্ষক সুব্রত কুমার বৈদ‌্য।