সাতক্ষীরা

সাবেক এমপি এন্তাজ আলীর ২৬ তম মৃত্যু বার্ষিকীতে দিনব্যাপি বিভিন্ন কর্মসূচি পালন

By daily satkhira

January 26, 2024

সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাবেক এমপি এড.এ এফ এম এন্তাজ আলীর ২৬ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে দিনব্যাপি কর্মসূচির মাধ্যমে পালিত হয়েছে। কর্মসূচির মধ্যে ছিলো শুক্রবার সকালে দেবহাটার উপজেলার কুলিয়া ইউনিয়নের হিরারচক গ্রামে মরহুমের মাজারে, ফাতেহা পাঠ, মাজার জিয়ারত ও পুস্পমাল্য অর্পণ করা হয়।

সাতক্ষীরা জেলা আওয়ামীলীগ, জেলা সৈনিকলীগ ও পরিবারের পক্ষ থেকে মরহুমের মাজারে পুস্পমাল্য অর্পণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন, সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ, আইন সম্পাদক এড. ওসমান গনি, জেলা সৈনিকলীগের সভাপতি মাহমুদ আলী সুমন, সাধারণ সম্পাদক এড. তহিদুর রহমান শাইন, পৌর আওয়ামীলীগ নেতা মোহাম্মাদ আলী সুজন, মাহফুজ আলী সুজল, ডা: রমজান আলী, আবুল কালাম আজাদ, শিক্ষক নূরুজ্জামান, আব্দুস সাত্তার, জাকির হোসেন, পৌর ৮নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা মিঠু, খোকনসহ গ্রামবাসী। মাজার জিয়ারত ও দোয়া পরিচালনা করেন হিরার চক জামে মসজিদের ইমাম মাও: আপ্তাব।

পরে বাদ জুম্মা সাতক্ষীরা পলাশপোল জামে মসজিদে মরহুমের রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে মরহুমের আতœীয় স্বজন মুসুল্লীবৃন্দ ও শুভাকাঙ্খিরা উপস্থিত ছিলেন। মিলাদ মাহফিল পরিচালনা করেন, পলাশপোল জামে মসজিদের ইমাম হাফেজ মাও: শহীদুল ইসলাম। ##