সাতক্ষীরা

সাতক্ষীরা র‌্যাব-৬ এর অভিযানে মদ অস্ত্র সহ গ্রেপ্তার এক

By daily satkhira

January 28, 2024

ডেক্স রিপোর্ট: র‌্যাব-৬ সাতক্ষীরা কোম্পানীর অভিযানে অস্ত্র, গানপাউডার, বিদেশী মদসহ এক ব্যক্তিকে আটক করা হয়েছে। শনিবার রাত ২টার দিকে বেনাপোল পোর্ট থানার পোড়াবাড়ি গ্রামের একটি দোতলা বাড়ির সামনে থেকে তাকে আটক করা হয়। আটক ব্যক্তির নাম আবুল কাশেম (৬৫)। সে খুলনার দিঘলীয়া থানার পদ্মবিল গ্রামের মৃত ধলাছুটুর ছেলে।

র‌্যাব-৬ সাতক্ষীরা জানায়, শনিবার দিবাগত রাতে সাতক্ষীরা ক্যাম্পের একটি আভিযানিক দল যশোর জেলার বেনাপোল পোর্ট থানার পোড়াবাড়ি এলাকায় ডিউটিরত ছিলেনএ সময় গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, বেনাপোল পোর্ট থানার পোড়াবাড়ি গ্রামের একটি দোতলা বিল্ডিং এর সামনে কতিপয় ব্যক্তি দেশীয় অস্ত্র ও মাদকদ্রব্য ক্রয় বিক্রয়ের জন্য অবস্থান করছে।

উক্ত তথ্যের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে আভিযানিক দলটি রাত অনুমান ১.৫০টার সময় উক্ত এলাকায় আভিযান পরিচালনা করে এবং আবুল কাশেমকে গ্রেপ্তার করে। এ সময় গ্রেপ্তারকৃত আসামীর হেফাজত হতে ১ টি দেশী পিস্তুল, ১ বোতল বিদেশী মদ এবং ১ কেজি ৫০০ গ্রাম অবৈধ গান পাউডার ও ১ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

উদ্ধার করা অস্ত্র মাদক গানপাওডারসহ গ্রেপ্তারকৃত আসামীকে যশোর জেলার বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে। তার বিরুদ্ধে অস্ত্র আইন, বিস্ফোরক আইন এবং মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।