কালিগঞ্জ

কালিগঞ্জে ডাম্পারের চাপায় শিশুর মৃত্যু : বাবা জখম

By daily satkhira

February 08, 2024

কালিগঞ্জ প্রতিনিধি : কালিগঞ্জে ইটভাটার মাটি বহনকারী ডাম্পারের চাঁপায় ৫ বছরের শিশু নিহত ও তার বাবা মারাত্বক জখম হয়েছে। বৃহষ্পতিবার দুপুর দেড়টার দিকে বাঁধাকুল গ্রামের একটি মন্দিরের সামনে এই দুর্ঘটনা ঘটে। নিহত শিশুর নাম আসাদুল ইসলাম (৫)। সে উপজেলার চাম্পাফুল ইউনিয়নের বাঁধাকুল গ্রামের শাহীন গাজীর ছেলে এবং ঘুষুড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক প্রাথমিক শ্রেণীর ছাত্র। আহতের নাম মোঃ শাহীন (৩২)। বাঁধাকুল গ্রামের কাটাখালি নদীর চরের বাসিন্দা নিহত শিশুর মা আসমা খাতুন জানান, তার স্বামী মোঃ শাহীন গাজী একজন দিনমজুর।

বৃহষ্পতিবার দুপুর সোয়া ১টার দিকে ছেলে আসাদুলকে নিয়ে বাড়ি যাওয়ার জন্য বাঁধাকুল মাঝের খেয়া পার হয়ে নমশুদ্রপাড়ার কৃষ্ণ মন্দিরের সামনের রাস্তার মোড়ে দাঁড়িয়ে ছিল। এ সময় ফজলুর রহমানসহ একাধিক ব্যাক্তিদের মালিকানাধীন ঘুষুড়ী গ্রামের টি.আর.বি ভাটার একটি মাটি বহনকারী ডাম্পারের চালক মোবাইলে কথা বলার একপর্যায়ে তাদেরকে চাপা দেয়। এতে করে ঘটনাস্থলেই আসাদুল ও তার বাবা শাহীন গাজী জখম হয়।

রাস্তা খারাপ হওয়ায় তাদেরকে ফায়ার সর্ভিসের সদস্যরা কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে না নিয়ে আশাশুনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরী বিভাগের চিকিৎসক শিশু আসাদুলকে মৃত ঘোষণা করেন। এবং উন্নত চিকিৎসার জন্য পিতা শাহীনকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যেতে বলেন। এসময় ঘাতক মাটিবাহী ডাম্পারটি দ্রæত পালানোর সময় রাস্তায় দুটি ভেড়াকেও চাপা দিয়ে মেরে ফেলে বলে জানান স্থানীয়রা জানান। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহীন জানান, নিহত শিশু আসাদুলের লাশ নিয়ে আসার জন্য আশাশুনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পুলিশ পাঠানো হয়েছে। ঘাতক ডাম্পারটি আটক করা হলেও চালক পালিয়ে গেছে।