সাতক্ষীরা

সুজুকি আন্তঃক্লাব শ্যূটিং প্রতিযোগিতায় সাতক্ষীরার সাহসের সাফল্য

By daily satkhira

February 10, 2024

বাংলাদেশ শ্যূটিং স্পোর্ট ফেডারেশন (বিএসএসএফ) আয়োজিত সুজুকি ২৭তম আন্তঃক্লাব শ্যূটিং প্রতিযোগিতা ২০২৪ এ বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) এর পক্ষে সাতক্ষীরার সন্তান শ্যূটার ফাহিমউদ্দিন আহম্মেদ সাহস দশ মিটার এয়ার রাইফেল প্রতিযোগিতায় তৃতীয় স্থান অধিকার করে ব্রোঞ্জ পদক লাভ করেছে।

ঢাকাস্থ গুলশানে অবস্থিত বাংলাদেশ শ্যূটিং কমপ্লেক্সে বিগত ৬-১১ ফেব্রুয়ারি’২৪ অনুষ্ঠিত প্রেিযাগিতায় সারা দেশের বিভিন্ন শ্যূটিং ক্লাবের শত শত শ্যূটার ছেলে-মেয়ে এই প্রতিযোগিতায় অংশগ্রহন করে।

কঠিন অনুশীলণের মাধ্যমে দশ মিটার এয়ার রাইফেল (পুরুষ) প্রতিযোগী হিসাবে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) থেকে শ্যূটার ফাহিমউদ্দিন আহম্মেদ সাহস নির্বাচিত হয়। তার বিভাগে অনুষ্ঠিত প্রতিযোগিতায় সে সাতাশ জন প্রতিযোগির মধ্যে ২৮৮ পয়েন্ট পেয়ে তৃতীয় স্থান অধিকার করে ব্রোঞ্জ পদক লাভ করেছে।

ফাহিমউদ্দিন আহম্মেদ সাহস বিকেএসপি’র নবম শ্রেণীর ছাত্র। যার ক্যাডেট নং শ্যূঃ১৯০। সে ভবিষ্যতে একজন ভালো শ্যূটার হতে ইচ্ছুক। প্রতিযোগিতায় সাফল্য অর্জনের জন্য সে তার সকল শিক্ষক, প্রশিক্ষক, গুরুজন ও শূভানুধ্যায়ীদের কাজে কৃতজ্ঞতা প্রকাশ করছে। সে সাতক্ষীরার সংস্কৃতি ব্যক্তিত্ব ও সংগঠক সরদার গিয়াসউদ্দিন আহম্মেদ ও উন্নয়ন কর্মী ফাতেমা আমজাদের একমাত্র পুত্র সন্তান। সে সকলের দোয়া প্রার্থী।প্রেস বিজ্ঞপ্তি