সাতক্ষীরা

রোজ গার্ডেন স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা পুরস্কার বিতরণী

By daily satkhira

February 10, 2024

সাতক্ষীরা শহরের প্রাণ কেন্দ্র বীর মুক্তিযোদ্ধা দিলীপ কুমার দে সড়কে অবস্থিত রোজ গার্ডেন স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, মেধা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

১০ ফেব্রুয়ারি শনিবার স্কুলের ক্যাম্পাসে স্কুলের পরিচালক ও প্রধান শিক্ষক এস এম আনোয়ার হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা পৌরসভার ৯নং ওয়ার্ডের কাউন্সিলর শেখ শফিক উদ দৌলা সাগর। প্রধান অতিথি রোজ গার্ডেন স্কুলকে শহরের অন্যতম প্রধান শিশু বিদ্যাপীঠ উল্লেখ করে বলেন, লেখাপড়ার পাশাপাশি ক্রীড়া, মেধা, সাংষ্কৃতিক, শিক্ষা সফর মূলক অনুষ্ঠানের আয়োজন করে থাকে।

রোজ গার্ডেন স্কুল শিশুদেরকে আদর্শ শিক্ষাদান করে জাতির ভবিষ্যৎ কান্ডারি তৈরির জন্য যে শিক্ষা বীজ বপন করে চলেছে তা নি:সন্দেহে প্রশংসার দাবি রাখে। তিনি স্কুলের উজ্জ্বল ভবিষ্যত মঙ্গল কামনা করে অভিভাবকদেরকে দিক নিদের্শনা মূলক পরামর্শ দেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন দৈনিক দৃষ্টিপাত পত্রিকার স্টাফ রিপোর্টার আবু বকর সিদ্দিক, স্কুলের সকল শিক্ষক শিক্ষিকামন্ডলী, স্কুলের হেড ম্যাডাম মোসলেমা খাতুন লাভলীর সঞ্চালনায় ক্রীড়া পরিচালনা করেন শিক্ষিকা হামিদা খাতুন খুশি। অনুষ্ঠানের প্রধান আকর্ষণ ছিল যেমন খুশি তেমন সাজো প্রতিযোগিতা। ##