সাতক্ষীরা

ভূমিহীনদের ভাগ্যোন্নয়নের উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মাঠে থাকছেন ভূমিহীন নেতা কওছার আলী

By daily satkhira

February 12, 2024

গরিব অসহায় ভাগ্যের পরিবর্তন ঘটানোর লক্ষ নিয়ে আসন্ন সদর উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করার আগ্রহ প্রকাশ করেছেন জেলা ভূমিহীণ সমিতির সভাপতি কওছার আলী। এ লক্ষে সকাল থেকে গভীর রাত পর্যন্ত নির্বাচনী এলাকার মানুষের কাছে দোয়া চেয়ে গণসংযোগ করে যাচ্ছেন।

জেলা ভূমিহীন সমিতির সভাপতি কওছার আলী বলেন, জেলার বিভিন্ন স্থানে অসহায় ভূমিহীন গরিব মানুষের বসবাস। তাদের অধিকাংশই খেয়ে না খেয়ে বেঁচে আছে। অনেকের মাথা গোঁজার ঠাইটুকুও নেই। আমাদের নেতাদের সে সব দিকে কোন খেয়াল নেই। শুধুমাত্র ভোটের সময় নানান প্রলোভন দেখান তারা। ভোটের পরে এ সব অসহায় ভূমিহীন মানুষের খবর কেউ রাখে না।

যদিও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুজিববর্ষের গৃহ প্রদানের মধ্য দিয়ে ভূমিহীণ মাথা গোজার ঠাঁই তৈরি করে ভূমিহীনদের চোখের মনি হয়েছেন। তবে স্থানীয় কিছু অসাধু কর্মকর্তা এবং জনপ্রতিনিধি মুজিব বর্ষের গৃহ প্রদানের ভূমিহীনদের কাছে অর্থ হাতিয়ে এ মহতী উদ্যোগকে বিতর্কের মধ্যে ফেলে দিয়েছেন। আগামী যাতে এসব অসহায় ভূমিহীণ ছিন্নমূল মানুষ তাদের ন্যায্য অধিকার ফিরে পায় সে লক্ষ নিয়েই মাঠে আছি। তিনি সকল ভূমিহীনদের ঐক্যবদ্ধভাবে তার পক্ষে কাজ করার আহ্বান জানিয়েছেন। প্রেস বিজ্ঞপ্তি