সাতক্ষীরা

জাতীয় দৈনিক আমাদের নতুন সময় পত্রিকার সাতক্ষীরা জেলা প্রতিনিধি হলেন মেহেদী মারুফ

By daily satkhira

February 12, 2024

প্রেস বিজ্ঞপ্তি : দেশের শীর্ষ জাতীয় “দৈনিক আমাদের নতুন সময় ” পত্রিকায় সাতক্ষীরা জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন জেলার তরুণ সাংবাদিক মেহেদী হাসান মারুফ। পত্রিকাটির ব্যবস্থাপনা সম্পাদক হাম্মাদ আরিফুর রহমান স্বাক্ষরিত এক পত্রে বুধবার (৭ ফেব্রুয়ারি ) থেকে এ নিয়োগ কার্যকর হয়।

সাংবাদিক মেহেদী হাসান মারুফ সাতক্ষীরার স্থানীয় দৈনিক বৃষ্টিপাত, দৈনিক যুগের বার্তা ও দৈনিক সাতক্ষীরা সংবাদ পত্রিকায় সাংবাদিকতা করেন। পরে জাতীয় অনলাইন নিউজ পোর্টাল আলোচিত নিউজ সম্পাদনা সহ একাধিক অনলাইন ও জাতীয় দৈনিকে কর্মরত অবস্থায় তিনি পাঠক মহলে আস্থা ও সুনাম অর্জন করেছেন। তার লেখনিতে সৃষ্টিশীলতা, প্রগতিশীল এবং মানবিকতা থাকায় সবার মাঝে প্রিয়।

সমাজ বদলে তার নিরব ভূমিকা প্রশংসনীয়। বর্তমানে তিনি এশিয়ান টিভি, প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছেন। মেহেদী হাসান মারুফ নতুন কর্মস্থলে সকলের সহযোগিতা চেয়ে বলেন, আমাকে প্রতিদ্বন্দ্বী মনে না করে সহকর্মী ভেবে সহযোগিতা করার অনুরোধ জানাচ্ছি। সাংবাদিকতা এক মহান পেশা। এই পেশাকে সঠিকভাবে লালন করতে হলে সততাও আদর্শকে ঠিক রাখতে হবে তবেই সফলতা আসবে। তিনি সকলের প্রতি শ্রদ্ধা ও কৃতজ্ঞতা জানিয়ে পেশাগত দায়িত্ব পালনে সর্বমহলের দোয়া ও সহযোগিতা কামনা করছেন।