সাতক্ষীরা

মুন্সিপাড়ায় ভয়েস অব সাতক্ষীরার অস্থায়ী কার্যালয়ে দু:সাহসিক চুরি

By daily satkhira

February 12, 2024

নিজস্ব প্রতিনিধি :

সাতক্ষীরা সদরের মুন্সিপাড়ায় সোমবার গভীর রাতে ভয়েস অব সাতক্ষীরার অস্থায়ী কার্যালয়ে দু:সাহসিক চুরির ঘটনা ঘটেছে। চোরেরা বাড়ীর জানালা সু-কৌশলে খুলে ল্যাপটপ- মোবাইলফোন সহ নগদ টাকা চুরি করে নিয়ে যায়।ভয়েস অব সাতক্ষীরার অফিসিয়াল ল্যাপটপে অত্যন্ত প্রয়োজনীয় ডকুমেন্ট ছিল।

জানা গেছে, ভয়েস অব সাতক্ষীরার বার্তা সম্পাদক শাহিদুর রহমান প্রতিদিনের ন্যায় রাত ১২ টার দিকে বাড়ীর মেইন গেটে তালা এবং দরজা-জানালা দিয়ে নিজ ঘরে ঘুমিয়ে পড়ে। সকাল অনুমান ৬টার দিকে ঘুম থেকে উঠে ঘরের জানালা খোলা দেখতে পেয়ে বন্ধু জগলুলকে ডেকে তুলে। এ সময় তারা দেখতে পায় কে বা কারা জানালা কৌশলে খুলে ল্যাপটপ- মোবাইলফোন সহ নগদ টাকা চুরি করে নিয়ে গিয়েছে।১ টি এইচপি ল্যাপটপ, ১ টি সামসাং গ্যালাক্সি ফোন-০১৭১০২৭৯৫৭৯, ১টি বাটন ফোল্ডিং ফোন-০১৭৫৪৪৩১৪০৩ এবং মানিব্যাগ থেকে নগদ ১৪০০ টাকা নিয়ে চোরেরা উধাও।

সাতক্ষীরা সদর থানার ওসি মহিদুল ঘটনার সত্যতা স্বীকার করে জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাতক্ষীরা পুলিশ সুপার মুহাম্মদ মতিউর রহমান সিদ্দিকীকে দু:সাহসিক চুরির ঘটনার বিষয়টি অবহিত করা হয়েছে।তিনি সঠিক তদন্তের আশ্বাস প্রদান করেন।