আশাশুনি

আশাশুনিতে এক ইউপি সদস্যকে কুপিয়ে জখমের অভিযোগ

By daily satkhira

February 14, 2024

নিজস্ব প্রতিনিধি : আশাশুনিতে এক ইউপি সদস্যকে কুপিয়ে জখমের অভিযোগ উঠেছে। বর্তমানে ওই ইউপি সদস্য সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আহত ইউপি সদস্য মামুন ইকবাল রাজাপুর গ্রামের মৃত সামছুর রহমানের পুত্র এবং আনুলিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সদস্য।

গত ৩ ফেব্রুয়ারি আশাশুনি উপজেলার আনুলিয়ায় এঘটনা ঘটে। এঘটনায় প্রতিকার আশাশুনি থানায় একটি মামলা দায়ের করেছেন ভুক্তভোগী ইউপি সদস্য।

মামলা সূত্রে জানা গেছে, গত ৩ ফেব্রুয়ারি মামুন ইকবাল পাশ^বর্তী দোকানে বসে থাকা অবস্থায় আকস্মিকভাবে রাজাপুর গ্রামের শহিদুল সরদারের পুত্র শাহীন সরদার, আব্দুর রহিম, আইয়ুব আলী গাইনের পুত্র সোহাগ আলম, একসরা গ্রামের মোকছেদ শিকারীর পুত্র খোরশেদ শিকারী, আ: গফুর গাজীর পুত্র সোনা গাজীসহ কয়েকজন দেশীয় অস্ত্র সস্ত্রে সজ্জিত হয়ে অতর্কিত হামলা করে। তাদের ধারালো অস্ত্রের কোপে ইউপি সদস্য মামুন ইকবালের বাম হাত মারাত্মক জখম হয়। এছাড়া মাথাসহ শরীরের অন্যান্য স্থান আঘাত প্রাপ্ত হয়। স্থানীরা তাকে হামলাকারীদের কবল থেকে উদ্ধার করে প্রথমে আশাশুনি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। শারিরীক অবস্থার অবনতি হওয়ায় সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে। এর আগে উল্লেখিত শাহীন সরদার এবং সোহাগ আলম ইউপি সদস্যের চাচা আবু ছাইদ এবং বাবর আলী সানাকে মারপিট করে গুরুতর আহত করে। এঘটনায় ন্যায় বিচার চেয়ে আশাশুনি থানায় একটি মামলা দায়ের করে। যার নং ০৫।

এবিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ইমরান হোসেন বলেন, একজন আসামী জামিনে রয়েছে। বাকীদের গ্রেফতারের চেষ্টা চলছে। আসামীরা যদি এলাকায় তাকে এমন তথ্য দিয়ে সহযোগিতা করলে অবশ্যই গ্রেফতার করা হবে। ##