খুলনা

এতিম শিশুদের সঙ্গে সাকিব আল হাসানের ইফতার

By Daily Satkhira

June 23, 2017

বিশ্বসেরা ক্রিকেট অলরাউন্ডার সাকিব আল হাসান খুলনায় ২০০ এতিম শিশুর সঙ্গে ইফতার করেছেন। আজ বৃহস্পতিবার খুলনা মহানগরের সিটি ইনে ব্যতিক্রমধর্মী এই ইফতার মাহফিলের আয়োজন করে বেসরকারি মুঠোফোন অপারেটর বাংলালিংক। সাকিব আল হাসান বাংলালিংকের ব্র্যান্ড অ্যাম্বাসাডর।

ইফতারের আগে সাকিব আল হাসান এতিম শিশুদের সঙ্গে হাত মেলান এবং টেবিলে গিয়ে তাদের সঙ্গে কুশলবিনিময় করেন। সাকিব আল হাসানকে পেয়ে শিশুদের চোখেমুখে আনন্দের ঝিলিক দেখা যায়।

ইফতার আয়োজন সম্পর্কে সাকিব আল হাসান বলেন, বাংলালিংকের এ রকম ব্যতিক্রমধর্মী ইফতার আয়োজনের সঙ্গে নিজেকে সম্পৃক্ত করতে পেরে তিনি সত্যিই খুব আনন্দিত। তিনি বলেন, বেশ কয়েক বছর ধরে বাংলালিংকের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে কাজ করছেন। এ রকম একটি ব্র্যান্ডকে তুলে ধরতে পেরে তিনি সত্যিই গর্বিত, যেটি শুধু পণ্য এবং সেবা প্রচারের মধ্যেই সীমাবদ্ধ নেই বরং রমজানের এই পবিত্র মাসে এতিম শিশুদের মাঝে আনন্দ ছড়িয়ে দেওয়ার মতো মহৎ উদ্যোগ গ্রহণেও এগিয়ে এসেছে।

পরে এতিমদের শিশুদের সঙ্গে সাকিব আল হাসান ফটোসেশন করেন। একই সময় সাকিব আল হাসান তাঁর স্বাক্ষরযুক্ত কিছু ব্যাট এতিমদের উপহার দেন।

সাকিব আল হাসানের সঙ্গে ছবি তোলা এবং স্বাক্ষরযুক্ত ব্যাট পেয়ে শিশু ইয়াসিন খুব খুশি হয়। নেছারিয়া এতিমখানার হেফজ বিভাগের ছাত্র ইয়াসিন বলেন, এত বড় সুযোগ পেয়ে তারা খুব আনন্দিত। সে প্রথম বিশ্বাসই করতে পারেনি। মাঠকাঁপানো এই অলরাউন্ডারকে এত কাছে থেকে দেখার সুযোগ করে দেওয়ার জন্য বাংলালিংককে ধন্যবাদ জানায় সে।

এ সময় উপস্থিত ছিলেন বাংলালিংকের আঞ্চলিক পরিচালক এফ এম শাহরিয়ার ওমর প্রিন্স, বাংলালিংকের খুলনা অঞ্চলের প্রধান মো. নাইমুল হাসান প্রমুখ।