আশাশুনি

আশাশুনিতে সড়ক দুর্ঘটনায় ২জন নিহত ৩জন আহত

By daily satkhira

February 23, 2024

বিএম আলাউদ্দীন আশাশুনি ব‍্যুরো: আশাশুনিতে সড়ক দুর্ঘটনায় ২জন হজযাত্রী নিহত ও ৩জন গুরুতর আহত হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার নওয়াপাড়া নামক স্থানে এ ঘটনাটি ঘটে।

নিহতারা হলেন পাইকগাছা উপজেলার গজালিয়া গ্রামের মৃত আরশাদ আলী গাজীর স্ত্রী ফজিলা খাতুন (৫০) ও একই উপজেলার লক্ষীখোলা গ্রামের কাশেম গাজীর স্ত্রী আছিয়া খাতুন (৫৫)। এদের মধ্যে ফজিলা খাতুন ঘটনাস্থলেই মারা যায় এবং হাসপাতালে নিয়ে যাওয়ার পরে আছিয়া খাতুন মৃত্যুবরণ করেন। আহতরা হলেন গজালিয়া গ্রামের আছাদ গাজীর ছেলে মিজানুর গাজী (৪৭), মিজানুর রহমানের স্ত্রী রেশমা খাতুন (৩৯), মৃত সামাদ গাজীর ছেলে হুমায়ুন কবির।

আশাশুনি থানার এসআই মহিতুর রহমান ও উপজেলা ফায়ার সার্ভিসের কর্মকর্তা আবুল কালাম মোড়ল জানান, সকাল সাড়ে ৭টার দিকে সাতক্ষীরা থেকে আশাশুনিগামী একটি পিকআপ ঢাকা মেট্রো ন-৫৫৬০ ও আশাশুনি থেকে সাতক্ষীরাগামী ব্যাটারি চালিত ইজিবাইক নওয়াপাড়া নামক স্থানে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই একজন মৃত্যুবরণ করেন। এছাড়া ৪জন গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে আশাশুনি হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আহতদের মধ্যে একজন মৃত্যুবরণ করেন। তবে এ ঘটনায় পিকআপ ও ব্যাটারি চালিত ইজিবাইকের ড্রাইভার দুইজন কাউকে পাওয়া যায়নি।