সাতক্ষীরা

সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী বদু’র গণসংযোগ

By daily satkhira

March 02, 2024

নিজস্ব প্রতিনিধি : আসন্ন সাতক্ষীরা সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ও সদর উপজেলা যুব সংহতির সভাপতি মোঃ বদরুজ্জামান বদু গণসংযোগ ও লিফলেট বিতরণ করেছে। (২ মার্চ) শনিবার বিকালে ধুলীহর ব্রক্ষরাজপুর ইটভাটা এলাকায়, এরলারচর এলাকায় গণসংযোগ ও লিফলেট বিতরণ করেছে জাতীয় পার্টির অঙ্গ সংগঠন সদর উপজেলা যুব সংহতির সভাপতি মোঃ বদরুজ্জামান বদু। সাতক্ষীরা সদর উপজেলা পরিষদ নির্বাচনে সকলের কাছে দোয়া ও সমর্থন চাই। সদর উপজেলার মানুষের কল্যাণে কাজ করতে চায়।

সেবার মনোভাব নিয়ে আপনাদের দোয়া ও সমর্থন থাকলে আমি আমার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারবো। নাগরিক সেবা, গরিব, অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষের সেবা নিশ্চিত করতে চাই। আপনাদের দোয়া ও সমর্থন থাকলে আমি আশা করি মানুষের কল্যাণের কিছু কাজ করতে পারবো।

এসময় উপস্থিত ছিলেন জাতীয় ছাত্র সমাজের সাতক্ষীরা সরকারি কলেজের সাবেক ভিপি শেখ তৌহিদুর জামান বাপ্পি, জেলা জাতীয় পার্টির যুগ্ম সহ- অর্থ সম্পাদক মোঃ নাজমুল হোসেন, জেলা যুব সংহতির সহ-সভাপতি আজাদুল ইসলাম মিঠু, শেখ সেলিম, মোস্তাফিজুর রহমান তুষার,সাধারণ সম্পাদক মোঃ আবু তাহের, সদর উপজেলা যুব সংহতির সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম, পৌর যুবসংহতির সভাপতি নাহিদ সুলতান শাহিন, সাধারণ সম্পাদক সৈয়দ জাকির হোসেন বনি, আবু বক্কর সিদ্দিকী পান্না, কবিরুল ইসলাম ডাবলু, আবদুস সেলিমসহ জাতীয় যুবসংহতি সাতক্ষীরা সদর উপজেলা, পৌর কমিটির নেতৃবৃন্দ।