দেবহাটা

দেবহাটায় সাসের বাস্তবায়নে বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক ও পুরষ্কার বিতরন

By daily satkhira

March 06, 2024

কে এম রেজাউল করিম, দেবহাটা: দেবহাটায় সাতক্ষীরা উন্নয়ন সংস্থা (সাস) এর বাস্তবায়নে বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার ৬মার্চ, ২৪ ইং তারিখ বিকাল ৪টায় দক্ষিন সখিপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর অর্থায়নে ও সাসের বাস্তবায়নে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দেবহাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আঃলীগের সভাপতি আলহাজ¦ মুজিবর রহমান।

সখিপুর ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে সম্মানীত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাসের প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক শেখ ইমান আলী। বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে দেবহাটা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জি.এম স্পর্শ, দেবহাটা উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা আলমগীর হোসেন ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা অধীর কুমার গইিন।

সাসের সমৃদ্ধ স্বাস্থ্য কর্মকর্তা মনোজ কুমার হালদারের সঞ্চালনায় এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন তালার সাসের প্রশাসনিক কর্মকর্তা সাইফুল ইসলাম, সিনিয়র গ্রোগ্রাম ম্যানেজার বি.এম হাবিবুর রহমান সখিপুর হাইস্কুলের প্রধান শিক্ষক শেখ তহিরুজ্জামান, দক্ষিন সখিপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক খাইরুল আলম, তালার সাসের প্রকল্প সমন্বয়কারী শাহ আলম, রিজিওনাল ম্যানেজার মিজানুর রহমান প্রমুখ। এসময় নবীন ও প্রবীনদের মধ্যে এক প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়।

খেলায় প্রবীনরা ৩-০ গোলে নবীনদেরকে পরাজিত করে জয়লাভ করে। শেষে বিভিন্ন ক্যাটাগরিতে বিজয়ী শিক্ষক ও অংশগ্রহনকারীদেরকে পুরস্কার বিতরন করা হয়।