সাতক্ষীরা

সোয়াব দাতব্য সংস্থার পক্ষ থেকে নলকূপ ও খাদ্য সামগ্রী বিতরণ

By daily satkhira

March 10, 2024

নিজস্ব প্রতিনিধি : সোয়াব দাতব্য সংস্থার পক্ষ থেকে নলকূপ ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। রোববার সদর উপজেলার আখড়াখোলা বাজারস্থ জান্নাতুল ফেরদৌস মসজিদ ও হাফিজিয়া মাদ্রাসা প্রাঙ্গনে নলকূপ ও খাদ্য সামগ্রী বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, সোয়াব সংস্থার পরিচালক মো: জামিলুজ্জামান।

প্রধান অতিথি ছিলেন, সদর উপজেলা নির্বাহী অফিসার শামীম ভুইয়া।

জান্নাতুল ফেরদৌস মসজিদ ও হাফিজিয়া মাদ্রাসার আয়োজনে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ডা: আবুল কালাম বাবলা, সদর উপজেলা সমাজসেবা কর্মকর্তা শেখ সহিদুর রহমান, ড্যাফেডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির এ্যাসোসিয়েট প্রফেসর মারুফ হাসান, ক্যান্সার বিশেষজ্ঞ ডা: নাজমুস সাকিব ব্রাইট প্রমুখ।

এছাড়া উপস্থিত ছিলেন, মাস্টার আজহারুল হক, বল্লী ইউনিয়ন যুবলীগের আহবায়ক আফতাবুজ্জামান লাল্টু, ঝাউডাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আবু মোত্তালিব, সমাজ সেবক শহীদুল ইসলাম, সোয়াব সংস্থার অর্থ সম্পাদক মাও: মোসলেম উদ্দীন, সদস্য রিদ্দিকুজ্জামান, খালিদ ওয়ালিদ নাহিদ, শাওন। এসময় অত্র এলাকার ২৫০টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রী হিসেবে একেক একটি পরিবার পেয়েছে ১০ কেজি চাল, ৪ কেজি আলু, ১ লিটার তেল, ১ কেজি ছোলার ডাল, ১ কেজি পেঁয়াজ, ১ কেজি মসূরের ডাল, ১ কেজি চিনি এবং ১ কেজি লবন। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন সোয়াব সংস্থার সদস্য মাও জাহিদ বিন মশিউর। ##