আশাশুনি

আশাশুনিতে দলিত নারী ও শিশুর সামাজিক সুরক্ষা শক্তিশালী করনে সেবা প্রদান বিষয়ক সংলাপ

By daily satkhira

March 12, 2024

প্রেস বিজ্ঞপ্তি :

আশাশুনি উপজেলার দলিত নারী ও শিশুর সামাজিক সুরক্ষা শক্তিশালী করনে সরকারী সেবা প্রদানকারী প্রতিষ্ঠানের সাথে সেবা প্রদান বিষয়ক সংলাপ সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন আশাশুনি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: এস.এম.হোসেনুজ্জামান।

১২ মার্চ মঙ্গলবার আশাশুনি সদর ইউনিয়ন পরিষদ হলরুমে মানুষের জন্য ফাউন্ডেশন এম জেএফ’র এর সহযোগিতায়, গেøাবাল, এ্যাফেয়ার্স, কানাডা , জিএসি এর অথায়নে উদ্দীপ্ত মহিলা উন্নয়ন সংস্থার আয়োজনে বিশেষ অতিথি ছিলেন আশাশুনি উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মো: সাইদুল ইসলাম, আশাশুনি উপজেলা শিক্ষা কর্মকর্তা, মো: আছাদুল ইসলাম উপসহকারী কৃষি কর্মকর্তা, উপজেলা সমাজসেবা প্রতিনিধি উপজেলা যুব উন্নয়ন প্রতিনিধি ও এন.জিও প্রতিনিধি সুশান্ত মল্লিক আশাশুনি সদর ইউনিয়ন পরিষদের সচিব মো: আব্দুর সবুর ।

উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উদ্দীপ্ত মহিলা উন্নয়ন সংস্থার সূচনা প্রোগ্রামের প্রোগ্রাম সমন্বয়কারী রেহেনা পারভীন। উক্ত সভাটি পরিচালনা করেন সূচনা প্রোগ্রামের প্রোগ্রাম অফিসার তীর্থ কুমার দে। বক্তারা বলেন যে সরকারী সকল সেবা দানকারী প্রতিষ্ঠান সব সময় সমাজের খেটে খাওয়া মানুষ ও অবহেলিত মানুষের সকল সরকারী সুবিধা তারা নিশ্চিত করতে চাই।

সব ধরনের সেবা যেন এই সমাজের সকল মানুষ পেতে পারে তার ব্যাবস্থা করবেন, বক্তারা আরো বলেন সব ধর্ম ও বর্নের মানুষ যেন তাদের ন্যার্য সেবা থেকে বঞ্চিত না হয় সেই দিকে লক্ষ্য রাখতে হবে এবং গ্রাম পর্যায় নারী ও কিশোরি দের সরকারী সেবা সম্পর্কিত বিষয় এ আরো বেশি বেশি সচেতনতা গড়ে তুলতে হবে। সভায় আরো উপস্থিত ছিলেন সূচনা প্রোগ্রামের এফ.ও অজয় রায়, শিউলি সরকার ও ফাইন্যান্স এন্ড এডমিন মনিশঙ্কর হালদার প্রমুখ।