সাতক্ষীরা

পুরাতন সাতক্ষীরায় রোজাদারদের মাঝে আসাদুজ্জামান বাবুর ইফতার সামগ্রী বিতরণ

By daily satkhira

March 13, 2024

মাহে রমজানের দ্বিতীয় দিনে পুরাতন সাতক্ষীরায় রোজাদারদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছেন জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বাবু।

বুধবার (১৩ মার্চ) বিকালে পুরাতন সাতক্ষীরা হাটখোলা এলাকার ক্ষুদ্র ব্যবসায়ীসহ রোজাদারদের হাতে ইফতার তুলে দেন এবং রোজাদারদের সাথে মাহে রমজানের শুভেচ্ছা বিনিময় করেন তিনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ অনুযায়ী মাসব্যাপী সদর উপজেলার বিভিন্ন এলাকার রোজাদারের হাতে ইফতার পৌছে দিবেন তিনি। এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুর রশিদ, পৌর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান রাশি, ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শেখ আব্দুস সেলিম, সাধারণ সম্পাদক ফুল বাবু, আশরাফুল কবির খোকন, কামরুজ্জামান, মুজিবুর রহমান, আব্দুল কাদের, রবিউল ইসলাম, রেজাউল কাগুজি, রিন্টসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্ম ী।

আসাদুজ্জামান বাবু বলেন, আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইফতার মাহফিল বা পার্টি আয়োজন না করার নির্দেশ দিয়েছেন। সেই সাথে তিনি আমাদের গরিবদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করতে বলেছেন। প্রধানমন্ত্রীর নির্দেশে দলের বিভিন্ন নেতৃবৃন্দের সহযোগিতায় প্রতিদিন শতশত দরিদ্র মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হবে। আর মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে রমজান মাসের প্রথম দিনে শতাধিকেরও অধিক রোজাদারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। প্রেস বিজ্ঞপ্তি