সাতক্ষীরা

সাতক্ষীরা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসে আলোচনা সভা

By daily satkhira

March 17, 2024

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১৭ মার্চ) যথাযথ মর্যাদায় এ দিবসটি উপলক্ষে সাতক্ষীরা খুলনা রোডস্থ বঙ্গবন্ধু মুরর্য্যলে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়।

বিদ্যালয় প্রাঙ্গনে শিক্ষার্থীরা দেওয়ালিকা এবং পুষ্পস্তবক অর্পণ করে। বেলা ১২ টায় বিদ্যালয়ের শিক্ষক মিলনায়তনে সাতক্ষীরা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম আব্দুল্লাহ আল মামুন এর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোহাম্মদ আবু সাঈদ, সিনিয়র শিক্ষক আনিসুর রহমান, মাওলানা মো. আবুল খায়ের, মোঃ আসাদুজ্জামান, মো. রবিউল ইসলাম, দীপা সিন্ধু তরফদার, আব্বাস আলী, হাবিবুল্লাহ প্রমুখ। মাতৃভাষা দিবস উপলক্ষে কুইজ প্রতিযোগিতা, কুরআন তেলাওয়াত, রচনা প্রতিযোগিতা, কবিতা আবৃত্তি,হাম/নাথ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

এসময় বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা মো. আবুল খায়ের। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক হেদায়েতুল্লাহ পলাশ। এসময় বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থী ও অভিভাবক বৃন্দ উপস্থিত ছিলেন।