সাতক্ষীরা

কোমরপুরে দীর্ঘদিনের ক্রয়কৃত সম্পত্তি অবৈধভাবে দখল চেষ্টার অভিযোগ

By daily satkhira

March 19, 2024

নিজস্ব প্রতিনিধি : দেবহাটার কোমরপুরে দীর্ঘদিনের ক্রয়কৃত সম্পত্তি অবৈধভাবে দখল চেষ্টার অভিযোগ উঠেছে। এঘটনায় প্রতিকার চেয়ে ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে দেবহাটা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগে জানা গেছে, দেবহাটার কোমরপুর গ্রামের মৃত আছির উদ্দীনের পুত্র নুরুল ইসলাম কোমরপুর মৌজায় ১৩২৯ নং খতিয়ান, হাল দাগ ৬১, সাবেক দাগ ২২৬, জমির পরিমান ১৭ শতক সম্পত্তি ক্রয়করে শান্তিপূর্ণভাবে ভোগদখল করে আসছিল। কিন্তু একই এলাকার রাজু ইসলাম, নূর হোসেন, মোজাহার আলীর কন্যা রিজিয়া বেগম ভুতে ও সদর উপজেলার বৈচনা গ্রামের মৃত শফিকুল ইসলামের পুত্র আবু সাঈদ, মো: মিনহাজগং অবৈধ লোভ ও লাভের বশবর্তী হয়ে উক্ত সম্পত্তি দখলের পায়তারা শুরু করে। এক পর্যায়ে গত ১০ মার্চ বিকালে উত্তর কোমরপুর ঘোজের মাঠের ওই ১৭ শতক সম্পত্তি জোরপূর্বক দখল করতে ঘর নির্মাণ শুরু করে।

এতে বাধা দিতে গেলে ভুক্তভোগী পরিবারকে খুন জখমসহ বিভিন্ন হুমকি ধামকি প্রদর্শণ করে। এঘটনায় ভুক্তভোগী নূরুল জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছে বলে দাবি করেছেন। তিনি নিজের সম্পত্তি রক্ষা এবং জীবনের নিরাপত্তার দাবিতে পুলিশ সুপারের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।