সাতক্ষীরা

আজমীর শরীফ জিয়ারতের উদ্দেশ্যে সাতক্ষীরা ত্যাগ করলেন এমপি আশু

By daily satkhira

March 21, 2024

প্রেস বিজ্ঞপ্তি : সাতক্ষীরা সদর-২ আসনের সংসদ সদস্য ও ভূমি মন্ত্রণালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মো. আশরাফুজ্জামান আশু ভারতের আজমীরের খাজা গরীবে নওয়াজ দরগাহ শরীফ জিয়ারত করতে সাতক্ষীরা ত্যাগ করেছেন।

বৃহস্পতিবার (২১ মার্চ) বিকালে সদরের ভোমরা স্থলবন্দর ইমিগ্রেশন দিয়ে আজমীর শরীফের উদ্দেশ্যে ভারতে প্রবেশ করেন তিনি। শুক্রবার সকাল ৯টার একটি ফ্লাইটে কোলকাতা বিমানবন্দর থেকে নয়াদিল্লির উদ্দেশে রওনা হবেন এমপি আশরাফুজ্জামান আশু।

সাতক্ষীরা ত্যাগের প্রাক্কালে এমপি আশুকে বিদায় জানাতে ভোমরা ইমিগ্রেশনে উপস্থিত ছিলেন, জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক ও জাতীয় পার্টি মনোনীত সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মো. মশিউর রহমান বাবু, সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শেখ শরিফুজ্জামান বিপুল, ভোমরা সিএন্ডএফ এজেন্ট এ্যাসোসিয়েশনের ভারপ্রাপ্ত সভাপতি শেখ এজাজ আহম্মেদ স্বপন, সাধারন সম্পাদক এএসএম মাকছুদ খান, জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক আকরাম হোসেন খান বাপ্পি, দপ্তর সম্পাদক কাজী আমিনুল হক ফিরোজ, প্রচার সম্পাদক কমল বিশ্বাস, ধর্ম বিষয়ক সম্পাদক শেখ নাঈম হাসান, জেলা জাতীয় তরুণ পার্টির সভাপতি আবু ইয়াছিন, সাধারণ সম্পাদক আব্দুল কাদের প্রমুখ।

এমপি আশু আজমীর দরগাহ শরীফের বিভিন্ন এলাকা ঘুরে দেখবেন এবং সাতক্ষীরার জনগণ এবং সমগ্র মুসলিম উম্মাহর উন্নয়ন, সমৃদ্ধি ও কল্যাণ কামনায় নফল নামাজ ও মোনাজাত করবেন।