সাতক্ষীরা

সুমন ও এড. শাইন নেতৃত্বাধীন জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের কমিটি বৈধ

By daily satkhira

March 29, 2024

এতদ্বারা বঙ্গবন্ধু সৈনিক লীগ সাতক্ষীরা জেলার সকল স্তরের নেতা-কর্মীদের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, গত ইং ২৫.০৩.২০২৪ তারিখে কেন্দ্রীয় সভাপতি শেখ হারুন উর রশিদ সিআইপি স্বাক্ষরিত শরিফুল ইসলাম বাবু খান কে সভাপতি ও বিকাশ দাশকে সাধারণ সম্পাদক করে যে ৭১ সদস্য বিশিষ্ট সাতক্ষীরা জেলা কমিটি বিভিন্ন পত্রপত্রিকায় ও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত হয়েছে উক্ত বিষয়টি বঙ্গবন্ধু সৈনিক লীগের কেন্দ্রীয় কমিটির দৃষ্টি গোচর হয়েছে। জ নোটিশ (1) (1) ফলে কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির গত ০২.০৩.২০২৪ তারিখের ৪র্থ সভার সিদ্ধান্তক্রমে কেন্দ্রীয় দপ্তর সম্পাদক ড. আবুল কালাম আজাদ কেন্দ্রীয় সাধারণ সম্পাদক তামজীদ বিন রহমান তূর্য এর নির্দেশ মোতাবেক গত ২৬.০৩.২০২৪ তারিখে সভাপতি/ সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ সাতক্ষীরা জেলা শাখা, জেলা প্রশাসক/পুলিশ সুপার, সাতক্ষীরা, সভাপতি/সাধারণ সম্পাদক, সাতক্ষীরা প্রেসক্লাব বরাবর জরুরী নোটিশ প্রেরণ করেছেন। সে কারণ মাহমুদ আলী সুমন কে আহবায়ক ও এড. একেএম তৌহিদুর রহমান শাইনকে যুগ্ম আহবায়ক করে বঙ্গবন্ধু সৈনিক লীগের সাতক্ষীরা জেলা শাখার ৪১ সদস্য বিশিষ্ট কমিটি বৈধ হিসেবে বিবেচিত হবে।

অপর দিকে শরিফুল ইসলাম খান বাবুকে সভাপতি ও বিকাশ দাশকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষিত জেলা কমিটি অবৈধ ও অগঠনতান্ত্রিক বলে বিবেচিত হবে। সুতরাং এ বিষয়ে বঙ্গবন্ধু সৈনিক লীগের সকল স্তরের নেতাকর্মীদের বিভ্রান্ত না হয়ে সজাগ থাকার আহ্বান জানানো যাচ্ছে।

অত্রসাথ কেন্দ্রীয় বঙ্গবন্ধু সৈনিকলীগের দপ্তর সম্পাদক ড. আজাদ কর্তৃক প্রেরিত জরুরী নোটিশের কপি সংযুক্ত করা হল। ## প্রেস বিজ্ঞপ্তি