সাতক্ষীরা

সুন্দরবন টেক্সটাইল মিলস চালু বাস্তবায়ন কমিটি গঠন

By daily satkhira

April 03, 2024

সাতক্ষীরার বঞ্চিত শোষিত শ্রমিক সমাজের উন্নয়নের লক্ষে সুন্দরবন টেক্সটাইল মিলস চালু বাস্তবায়ন কমিটি গঠন করা হয়েছে। পহেল এপ্রিল ২০২৪ তারিখে সাতক্ষীরা সদর-২ আসনের সংসদ সদস্য আশরাফুজ্জামান আশু ও (সংরক্ষিত নারী) লায়লা পারভীন সেজুতি এবং সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলামের স্বাক্ষরে উক্ত কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

সাতক্ষীরার প্রখ্যাত শ্রমিক নেতা ও জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ কে আহবায়ক, মো: মাগফুর রহমানকে সদস্য সচিব ও শেখ শওকত আলীকে দপ্তর সমন্বয়কারী করে সাবেক সিবিএ’র নেতৃবৃন্দের সমন্বয়ে ১৯ সদস্য বিশিষ্ট সুন্দরবন টেক্সটাইল মিলস চালু বাস্তবায়ন কমিটি গঠিত হয়। এবিষয়ে সুন্দরবন টেক্সটাইল মিলস চালু বাস্তবায়ন কমিটির নেতৃবৃন্দ বলেন, ইতোমধ্যে সাতক্ষীরা -২ আসনের সংসদ সদস্য মিলটি দ্রুত সময়ের মধ্য চালুর দাবিতে মহান জাতীয় সংসদে দাবি উত্থাপন করেছেন। এবিষয়ে সাতক্ষীরার সংসদ সদস্যসহ মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষন করেছেন।

তিনি বলেন, বিগত জামায়াত বিএনপির জোট সরকারের সময় ভ্রান্ত শিল্পনীতির কারনে রাষ্ট্রত্ব মিলগুলো বন্ধ করে দেওয়া হয়েছে। মিলটি বন্ধের কারনে চাকুরিচ্যুত শ্রমিক-কর্মচারীরা বর্তমান দ্রব্যমূল্যের বাজারে মানবেতর জীবন যাপন করছে। মাননীয় সংসদের দাবির সাথে একমত হয়ে আমাদের সাবেক সিবিএ’র নেতৃবৃন্দের সমন্বয়ে গঠিত কমিটি মিলটি দ্রুত চালুর দাবিতে সকলকে সাথে নিয়ে কাজ করবে। প্রেস বিজ্ঞপ্তি