সাতক্ষীরা

এতিম,প্রতিবন্ধী,গরীব অসহায় দরিদ্র পরিবারের মাঝে আছিয়া বেগম স্মৃতি পাঠাগারের ঈদ সামগ্রী বিতরণ

By daily satkhira

April 06, 2024

এসো বই পড়ি – আলোকিত জীবন গড়ি, ভালো কিছু করি আত্মমানবতার সেবাই একসাথে এই শ্লোগানকে সামনে রেখে আছিয়া বেগম স্মৃতি পাঠাগার গতকাল শনিবার (০৬/০৪/২০২৪) বিকাল সাড়ে ৩টায় আলিপুর বাজার খোলাস্থ আছিয়া স্মৃতি পাঠাগারের নিজস্ব কার্যালয়ে এতিম,প্রতিবন্ধী,গরীব অসহায় দরিদ্র পরিবার ও পরিবারের মধ্যে ঈদের সামগ্রী বিতরণ করেছে। উক্ত ঈদ সামগ্রী আলিপুর চেকপোষ্ট, উচ্চ পোতা, দিঘীর পাড় নাথ পাড়া ঢালী পাড়া আলিপুর হাটখোলা, মাহমুদপুর সহ বিভিন্ন এলাকার দেড়শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। প্রত্যেককে সেমাই,চিনি ও লুডুজ প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজ সেবক শেখ ইজাজ আহমেদ স্বপন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আছিয়া বেগম স্মৃতি পাঠাগারের সম্মানিত উপদেষ্টা ইঞ্জিনিয়ার মোঃ মফিজুর রহমান।

আরো উপস্থিত ছিলেন উপস্থিত আছিয়া স্মৃতি পাঠাগারের কার্যনির্বাহী উপদেষ্টা মোঃ আলমগীর হোসেন, মোঃ নূরুজ্জামান প্রমুখ । সভাপতিত্ব করেন আছিয়া বেগম স্মৃতি পাঠাগারের সাবেক সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম।উপস্থিত সকল বক্তা আছিয়া বেগম স স্মৃতি পাঠাগারের আত্ম মানবতার সেবায় কার্যক্রমকে এগিয়ে নেয়ার জন্য সমাজের বিত্তবান ও সুহৃদয় বান ব্যক্তিবর্গকে এগিয়ে আসার আহ্বান জানান। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন আছিয়া বেগম স্মৃতি পাঠাগারের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ অহিদুল ইসলাম। প্রেস বিজ্ঞপ্তি