খেলা

মাশরাফির নাচ!

By Daily Satkhira

June 24, 2017

স্টেডিয়াম নয়, কোনো ক্রিকেট ম্যাচ নয়। একটি গান ভিডিও। শিরোনাম ‘উৎসবের বাংলাদেশ’। বাংলাদেশের নানা রঙ, বৈচিত্র আর উৎসবের রূপ—সবই আছে এখানে। গেয়েছেন বুশরা শাহরিয়ার। গানের কথা লিখেছেন, সুর করেছেন তিনিই।

গানটির প্রথম কয়েকটি পংক্তি হলো—‘এই দেশ, নানা রঙের দেশ, উৎসবের বাংলাদেশে, আমরা আছি বেশ।’ এই গানের সঙ্গে ক্যামেরা ঘুরে বেড়িয়েছে দেশের নানা প্রান্তে। কিন্তু এই গানে রয়েছে বড় চমক! এই গানের গান ভিডিওতে নেচেছেন মাশরাফি বিন মর্তুজা; ক্রিকেট তারকা, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ক্যাপ্টেন। মাশরাফির এই নাচ দেখে যে কেউ অবাক হবেন। যেন উৎসবের সঙ্গে শতভাগ মিলে যায় মাশরাফি!

বৃহস্পতিবার বিকাল চারটায় গান ভিডিওটি প্রথম আনুষ্ঠানিক উন্মোচন করা হয় বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে। এরপর ইউটিউবে ২৪ ঘণ্টার আগেই গানটি দেখা হয়েছে ৩ লাখ ২৫ হাজার বার। এরই মধ্যে সামাজিক যোগাযোগের মাধ্যমেও বেশ সাড়া ফেলেছে গান ভিডিওটি। শোনা যাচ্ছে, এবার ঈদে নাকি গান ভিডিওটি খুব জনপ্রিয় হবে।

বুশরা শাহরিয়ার বলেন, ‘আমাদের দেশটা খুব সুন্দর। এটা আমরা অনেকেই জানি না। এর অন্যতম কারণ প্রচারণার অভাব। এই গান ভিডিওতে আমরা সেই সুন্দরকেই তুলে ধরতে চেয়েছি।’

‘উৎসবের বাংলাদেশ’ গান ভিডিওটি পরিচালনা করেছেন নোমান রবিন।

‘উৎসবের বাংলাদেশ’ গান ভিডিও: