সাতক্ষীরা

আসক ফাউন্ডেশন জেলা কমিটির পক্ষে দুঃস্থ ও ভুমিহীন পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

By daily satkhira

April 10, 2024

প্রেসবিজ্ঞপ্তি: পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদকে ভাগাভাগি করতে আন্তর্জাতিক মানবাধিকার সংস্থার আইনী সহায়তা কেন্দ্র আসক ফাউন্ডেশন সাতক্ষীরা জেলা কমিটির পক্ষ থেকে দুঃস্থ ও ভুমিহীন পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। ৩০ রমজান সাতক্ষীরা শহরের কামালনগর এলাকায় আন্তর্জাতিক মানবাধিকার সংস্থার আইনী সহায়তা কেন্দ্র আসক ফাউন্ডেশন সাতক্ষীরা জেলা কমিটির অস্থায়ী কার্যালয়ে দুঃস্থ ও ভুমিহীন পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

দুঃস্থ ও ভুমিহীন পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছেন আন্তর্জাতিক মানবাধিকার সংস্থার আইনী সহায়তা কেন্দ্র আসক ফাউন্ডেশন সাতক্ষীরা জেলা কমিটির সভাপতি গোলাম রসুল রাসেল।

এসময় উপস্থিত ছিলেন, আন্তর্জাতিক মানবাধিকার সংস্থার আইনী সহায়তা কেন্দ্র আসক ফাউন্ডেশন সাতক্ষীরা জেলা কমিটির সাধারণ সম্পাদক মোঃ মফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক সেলিম হোসেন, জেলা নদী বন ও পরিবেশ রক্ষা কমিটির সভাপতি আদিত্য মল্লিক, জেলা ভুমিহীন সমিতির সাধারণ সম্পাদক আব্দুস সামাদ গাজী, স্বপন পান্ডে, কুমারেশ মন্ডল, সদর উপজেলা ভুমিহীন সমিতির আহবায়ক শাহাআলম হাওলাদার, সদস্য সচিব সোহাগ হোসেন সহ আন্তর্জাতিক মানবাধিকার সংস্থার আইনী সহায়তা কেন্দ্র আসক ফাউন্ডেশন সাতক্ষীরা জেলা কমিটির নেতৃবৃন্দ ও ভুমিহীন নেতৃবৃন্দ প্রমূখ।