দেবহাটা

দেবহাটায় তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের মারপিটে রক্তাক্ত জখম

By daily satkhira

April 15, 2024

কে এম রেজাউল করিম দেবহাটা : দেবহাটায় তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের মারপিটে রক্তাক্ত জখম হওয়ার ঘটনা ঘটেছে। এতে আহতদের সখিপুরস্থ দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এঘটনায় আহত হাবিবুল্লাহর স্ত্রী ফরিদা খাতুন বাদী হয়ে দেবহাটা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

জানা গেছে, উপজেলার চাঁদপুর গ্রামের মৃত শেখ নুর আহম্মেদের ছেলে আমিরুল ইসলাম (৫৫) এর সাথে দীর্ঘদিন জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছে। এবিষয়ে বাদী ফরিদা খাতুন বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটের আদালত, সাতক্ষীরাতে একটি পিটিশন মামলা দায়ের করেছেন। মামলাটি নিষ্পত্তি হওয়ার পূর্বেই ইং- ১৫/০৪/২০২৪ তারিখ সকাল ৮টার দিকে তাদের পোষা হাঁস জমিতে খাবার থাকা অবস্থায় প্রতিশোধ পরায়নবশত ও আদালতে মামলা করায় হিংসাত্মকভাবে আমার পোষা হাসকে মারতে থাকে। এসময় বাদীসহ তার পরিবারের লোকজন তাদেরকে বাধা দিলে আমিরুল, শামীমা খাতুন, আবুল হোসেনের স্ত্রী ফতেমা খাতুন ও আবুল হোসেন বাদীদেরকে বেধড়ক মারপিট করে। এসময় তার ভাসুর সাইফুল্লাহ গাজী (৫১) ও জা রওশনারা খাতুন (৪০) ঠেকাইতে গেলে আসামীগন তাদের উপরে চড়াও হয়।

এতে তারা রক্তাক্ত জখম হয় এবং ভাসুর সাইফুল্লাহকে লোহার রড দ্বারা তার মাথায় বাড়ি মারিলে মাথা ফেটে যায়। একপর্যায়ে স্থানীয়রা এসে আহতদেরকে উদ্ধার দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এবিষয়ে দেবহাটা থানার ওসি সেখ মাহমুদ হোসেন জানান, অভিযোগ পেয়েছি, তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।