সাতক্ষীরা

উপজেলা নির্বাচনে লড়তে পদত্যাগ করলেন খাজরা ইউপি চেয়ারম্যান ডালিম

By daily satkhira

April 15, 2024

আশাশুনি ব‍্যুরো:

বিপুল সংখ্যক নেতাকর্মী সমর্থকদের সাথে নিয়ে পদত্যাগ করেছেন আশাশুনি উপজেলার খাজরা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব এস এম শাহনেওয়াজ ডালিম।

উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণের লক্ষ্যে সোমবার (১৫ এপ্রিল) দুপুরে তিনি আশাশুনি উপজেলা নির্বাহী কর্মকর্তা রনি আলম নুরের কাছে পদত্যাগপত্র জমা দেন।

শাহনেওয়াজ ডালিম আশাশুনি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও খাজরা ইউনিয়নের তিনবারের নির্বাচিত চেয়ারম্যান। এর আগে তিনি উপজেলার এগারোটি ইউনিয়নের নেতাকর্মীদের নিয়ে কুল্যা দরবার শরীফের মাজার জিয়ারত করেন। এরপর সহস্রাধিক মোটরসাইকেল, ইঞ্জিন ভ্যান, মহেন্দ্র, ইজিবাইক, পিকআপ যোগে হাজার হাজার নেতাকর্মীদের সাথে নিয়ে মিছিল সহকারে আশাশুনি উপজেলা পরিষদের সামনে হাজির হন।

পদত্যাগপত্র জমা দেওয়ার সময় তার সাথে ছিলেন দরগাহপুর ইউনিয়নের চেয়ারম্যান শেখ মিয়াজ আলী, কাদাকাটি ইউনিয়নের চেয়ারম্যান দীপঙ্কর সরকার দ্বীপ, কুল্যা ইউনিয়নের চেয়ারম্যান ওমর সাকি পলাশ, বুধহাটা ইউনিয়নের চেয়ারম্যান মাহাবুবুল হক বাবলু, আশাশুনি সদর ইউনিয়নের চেয়ারম্যান হোসেনুজ্জামান হোসেন, শ্রীউলা ইউনিয়নের চেয়ারম্যান প্রভাষক দিপংকর বাছাড় দীপু, বড়দল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল আলিম, বীর মুক্তিযোদ্ধা দীনেশ চন্দ্র মন্ডল, খাজরা ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান রাম পদ সানাসহ বিভিন্ন ইউনিয়ন থেকে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আশাশুনি উপজেলা নির্বাহী কর্মকর্তা রনি আলম নুর বলেন, খাজরার চেয়ারম্যান শাহনেওয়াজ ডালিমের পদত্যাগপত্র পেয়েছি। পদত্যাগপত্রে তিনি উপজেলা নির্বাচনে অংশ নেওয়ার কথা উল্লেখ করেছেন।

আশাশুনি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও খাজরা ইউপির সদস্য পদত্যাগকারী চেয়ারম্যান এসএম শাহনেওয়াজ ডালিম বলেন, আমি আশাশুনি উপজেলা চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করবো। আশা করি সর্বস্তরের মানুষের সমর্থনে আমি উপজেলা চেয়ারম্যান পদে বিপুল ভোটে নির্বাচিত হবো। সবাই আমার জন্য দোয়া করবেন।