তালা

তালার শিক্ষক সুভাষ ন্যায় বিচার পাবেন : আশ্বস্ত করলেন পুলিশ সুপার

By daily satkhira

April 20, 2024

নিজস্ব প্রতিনিধি ঃ নির্যাতিত ও মিথ্যা মামলা শিকার সাতক্ষীরার তালা উপজেলার খলিলনগর ইউনিয়নের ফতেপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক সুভাষ চন্দ্র দাসকে নিঃশর্ত মুক্তি, হামলা ও মামলার সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে প্রাথমিক শিক্ষক সমিতির তালা উপজেলা শাখার নেতৃবৃন্দ পুলিশ সুপার মোঃ মতিউর রহমান ছিদ্দিকির কাছে দাবি জানিয়েছেন। শনিবার সকাল ১১টায় তারা সাতক্ষীরা পুলিশ সুপারের কার্যালয়ে এসে এ দাবি করেন।

পুলিশ সুপার কার্যালয়ে উপস্থিত শিক্ষকম-লী ছিলেন, সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির তালা শাখার সভাপতি সূর্য পাল, সাধারণ শিক্ষক মঞ্জুরুল আলম, ১০৫ নং ইসলামকাটি আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এনামুল হক, নগরঘাটা গাবতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আঞ্জুমান আরা, সহ.শিক্ষক সঞ্জয় কুমার দাস, মোঃ মফিজুল ইসলাম, সাঈদুর রহমান, মোঃ নজরুল ইসলাম, স্বপন কৃমার বাছাড়, রোকসানা আক্তার, মাহাবুবর রহমান, বাসুদেব সেন ও রেখা দাস।

এ ব্যাপারে সাতক্ষীরা প্রলিশ সুপার মতিউর রহমান ছিদ্দিকিী বলেন, ০৭ মার্চের সুভাষ দাসের মোবাইল ফোনের অবস্থান যাঁচাই করা হবে। এ ছাড়া সংশ্লিষ্ট বিষয় নিয়ে যাঁচাই বাছাই করে ঘটনার সত্যতা না পেলে সুভাষ দাসকে মামলা থেকে অব্যহতি দেওয়া হবে।#