সাতক্ষীরা

সাতক্ষীরায় তুচ্ছ ঘটনায় প্রতিবন্ধী নারীসহ ৪ জনকে পিটিয়ে জখমের অভিযোগ

By daily satkhira

May 03, 2024

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরায় তুচ্ছ ঘটনায় এক প্রতিবন্ধী নারীসহ ৪ জন পিটিয়ে জখমের অভিযোগ উঠেছে। ২ মে সদর উপজেলার মাগুরা এলাকায় এঘটনা ঘটে। এঘটনা ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে সাতক্ষীরা সদর থানায় একটি এজাহার দায়ের করা হয়েছে।

আহতরা হলেন, দক্ষিণ মাগুরা গ্রামের শহিদুল ইসলামের স্ত্রী আনোয়ারা বেগম (৫৫) এবং তার প্রতিবন্ধী বোন শুকজান খাতুন(৪৫)। এজাহার সূত্রে জানা গেছে, দক্ষিণ মাগুরা গ্রামের মোজাফফর হোসেনের পুত্র মামুন হোসেনের বাড়ির একটি ছাগল ভুক্তভোগীদের বাড়ি গিয়ে গাছ গাছালি নষ্ট করে। যে কারনে ছাগলটি বেধে রাখার জন্য তাদের বলতে গেলে বাধে বিপত্তি। মামুনের নেতৃত্বে তার সহযোগি মৃত.আব্দুর রহিমের পুত্র আব্দুর রাজ্জাক, সাঈদ, কানকাটা আজগারের পুত্র ওমর ফারুক,মেহেদীসহ ৮/১০ জনের সংঘবদ্ধ বাহিনী লোহার রড, দা সহ দেশীয় অস্ত্র সস্ত্রে সজ্জিত হয়ে শহিদুল ইসলামের বাড়িতে প্রবেশ করে। এসময় শহিদুল ইসলামের স্ত্রীর উপর অতর্কিত হামলা করে পিটিয়ে জখম করে।

তাদের উদ্ধার করেত শহীদুলের পুত্র, পুত্র বধূ এবং প্রতিবন্ধী বোন শুকজান এগিয়ে আসলে তাদেরও মারপিট করে। তাদের মারপিটে আনোয়ারা বেগম এবং প্রতিবন্ধী শুকজান খাতুন মারাত্মক আহত হয়। এসময় তাদের ডাক চিৎকারে স্থানীয়রা আহতদের দ্রুত উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে। আহতদের মধ্যে আনোয়ারা এবং শুকজানের আঘাত মারাত্মক হওয়ায় সুস্থ্য হতে একটু সময় লাগবে বলে জানান সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক। এঘটনায় সদর থানায় একটি এজাহার দায়ের করেছেন ভুক্তভোগীর স্বামী শহিদুল ইসলাম।

এবিষয়ে ন্যয় বিচারের দাবিতে সাতক্ষীরা পুলিশ সুপারের আশু হস্তক্ষেপ কামনা করেছেন ভুক্তভোগী শহিদুল ইসলাম।