সাতক্ষীরা

সাতক্ষীরায় প্রাণি সম্পদ কর্মকর্তার বাড়িতে ডাকাতির ঘটনার ৫ দিন পার না হতেই একই এলাকায় আবারো ডাকাতি

By daily satkhira

May 15, 2024

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরা সদর উপজেলার যোগরাজপুর গ্রামের অবসরপ্রাপ্ত প্রাণি সম্পদ কর্মকর্তা মোঃ আবুল কালাম মোস্তফার বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনার ৫দিন পার না হতেই একই এলাকায় আবারো ডাকাতি সংগঠিত হয়েছে। বুধবার ভোর সাড়ে তিনটার দিকে সদর উপজেলার লাবসা গ্রামের ব্যবসায়ি কাজী নাসিমুল ইসলামের বাড়িতে এ ঘটনা ঘটে। ডাকাত দলের সদস্যরা অস্ত্রের মুখে জিম্মি করে গৃহকর্তা ও গৃহকর্র্তৃর হাত, পা ও মুখ বেঁধে নগদ ৩৫ হাজার টাকা ও এক জোড়া কানের দুল লুট করে নিয়ে গেছে।

লাবসা গ্রামের মৃত কাজী আলফাজউদ্দিনের ছেলে খুলনা পোল্ট্রি ফিড এর স্বত্বাধিকারী কাজী নাসিমুল ইসলাম জানান, বুধবার ভোর সাড়ে তিনটার দিকে ৬/৭ জনের একদল ডাকাত তার বাড়ির প্রাচীর টপকে ভিতরে ঢোকে। পরে দক্ষিণ পাশের গ্রীলের দরজার হ্যাজবোল্ট ভেঙে ঘরের দরজার গ্রীল কেটে তার ঘরে ঢুকে পড়ে। এ সময় তাকে অস্ত্রের মুখে জিম্মি করে ধাক্কা মেরে খাটের উপর ফেলে দিয়ে গামছা দিয়ে হাত ও পা বেঁধে ফেলে ডাকাত দলের সদস্যরা। পরে তার কাছে আলমারির চাবি চাওয়া হয়। তার স্ত্রী উম্মে মাসুরা আলমারির চাবি দিয়ে দেন। ডাকাত দলের সদস্যরা চাবি খুলে আলমারির ভিতর থেকে নগদ ৩৫ হাজার টাকা নিয়ে নেয়। পরে তার স্ত্রীর কানে থাকা প্রায় আট আনা ওজনের এক জোড়া দুল খুলে নেয়। পরে স্ত্রীর হাত ,পা ও মুখ বেঁধে রেখে চলে যায়। সকালে তিনি থানায় খবর দিলে পুলিশ আসে। তবে তিনি এ ঘটনায় থানায় মামলা করতে চান না।

এদিকে সদর থানার পুলিশ পরিদর্শক মোঃ তুৃহিনুজ্জামান জানান, গত ৯ মে দিবাগত রাত আড়াইটার দিকে সদর উপজেলার যোগরাজপুর গ্রামের অবসরপ্রাপ্ত প্রাণী সম্পদ কর্মকর্তা মোঃ আবুল কালাম মোস্তফার বাড়িতে ডাকাতির ঘটনায় পুলিশ বেল্লাল হোসেন নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে। মঙ্গলবার দিবাগত রাত দুইটার দিকে উত্তর দেবনগর গ্রামের নিজ বাড়ির এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। বেল্লাল হোসেনের পিতার নাম আকছেদ আলী। তাকে বুধবার বিকেলে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে সাত দিনের রিমা- আবেদন জানানো হয়েছে।