তালা

তালায় ধানের ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত : আহত ১০

By daily satkhira

May 18, 2024

তালা প্রতিনিধি ::

তালায় ধানবোঝায় ট্রাক উল্টে ২ শ্রমিক ঘটনাস্থলে নিহত হয়েছে। এসময় আহত হয়েছে অন্তত ১০ জন শ্রমিক। শনিবার (১৮ মে) সকাল ৬ টার দিকে খুলনা পাইকগাছা সড়কের তালার হরিশ্চন্দ্রকাটি গ্রামের সরদারবাড়ী বটতলা এলাকায় দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনায় নিহতরা হলেন, কয়রা উপজেলার বগা গ্রামের তালেব গাজীর ছেলে সাইদুল গাজী (৪০) ও মান্দারবাড়িয়া গ্রামের তোফাজ্বেল সরদারের ছেলে মনিরুল ইসলাম (২৫) ।

কয়রা এলাকার শ্রমিক জাহিদুল ইসলাম জানান , চলতি ধানকাটা মৌসুমে কয়রা এলাকার ১৩ জন শ্রমিক গোপালগঞ্জে যায়। সেখানে ধান কাটার কাজ শেষ করে পারিশ্রমিকের ধান নিয়ে তারা (যশোর ট-১১-৩৭৮৫) ট্রাকে বাড়ী ফিরছিল। শনিবার সকালে পথিমধ্যে সড়ক দূর্ঘটনায় সাইদুর ও মনি নিহত হয়। এঘটনায় গুরুতর আহত মাদারবাড়ি গ্রামের দাউদ সরদারের ছেলে আলামীন সরদারকে আশঙ্কাজনক অবস্থায় তালা হাসপাতাল থেকে খুলনায় প্রেরন করা হয়েছে। আহত অন্যদের স্থানীয় ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

হরিশ্চন্দ্রকাটি গ্রামের সায়েম মোড়ল জানান, খুলনা-পাইকগাছা সড়কের হরিশ্চন্দ্রকাটি এলাকার সড়ক বড় করার জন্য ঠিকাদার ৪/৫মাস আগে সড়কের দুই ধারের খুড়ে রাখে। এদিন সকালে ধান বোঝায় ওই ট্রাকের চালক নিয়ন্ত্রন হারিয়ে ফেললে সড়কের খুড়ে রাখা ড্রেনের মধ্যে ট্রাকের চাকা নেমে যায়। এতেকরে ট্রাকটি রাস্তার পাশের বিলের মধ্যে উল্টে গেলে হতাহত’র ঘটনা ঘটে।

তালা থানার ওসি মো. মমিনুল ইসলাম জানান, সড়ক দূর্ঘটনায় নিহত ২ জনের মৃতদেহ ঘটনাস্থল থেকে উদ্ধার করে থানায় আনা হয়েছে। নিহতদের মৃতদেহের ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা প্রেরন করা হবে এবং ট্রাকটি জব্দ করা হয়েছে।