শ্যামনগর

শ্যামনগরে ডাম্পার ট্রাকের চাপায় কলেজ ছাত্রের মৃত্যু

By daily satkhira

May 25, 2024

মেহেদী হাসান আটুলিয় (শ্যামনগর) প্রতিনিধি : সাতক্ষীরার শ্যামনগরে ডাম্পার ট্রাকের চাপায় এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। শনিবার সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার নওয়াবেকী টু বুড়িগোয়ালিনী সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত পলাশ(১৮) আউলিয়া মুন্সিগঞ্জ ইউনিয়নের ভোলা আউলিয়ার পুত্র। সে নওয়াবেকী কলেজে এইচ এস এস সি দ্বিতীয় বর্ষের ছাত্র।

মুন্সিগঞ্জ ইউনিয়নের জেলিয়াখালি গ্রামের ভোলানাথ আউলিয়ার একমাত্র ছেলে পলাশ আউলিয়া, সে ১০ নং আটুলিয়া ইউনিয়নের হেঞ্চি মামার বাড়ি থেকে লেখাপড়া করে, প্রতিদিনের ন্যায় প্রাইভেট পড়ার জন্য কলেজে যাচ্ছিল। প্রত্যক্ষদর্শীরা জানায় জামান ব্রিকসের অবৈধ ডাম্পার তার যে ড্রাইভার সেও অদক্ষ এই সকল অদক্ষ ড্রাইভার দিয়ে জামান ব্রিকস এর মালিক গাড়ি চালানোর ফলে দুর্ঘটনা ঘটে এলাকাবাসী জোর দাবি জানিয়েছে, অদক্ষ এই সকল ড্রাইভার যাতে আর ডাম্পার চালাতে না পারে সেজন্য প্রশাসনের কাছে দাবি জানিয়েছে। ঠিক এমনই এক অঘটন ঘটে গেল গত বৃহস্পতিবার নওয়াবেকী টু শ্যামনগর রোডের হায়বাতপুর নামক স্থানে। তাৎক্ষণিকভাবে জামান ব্রিকসের মালিকের মুটো ফোনে যোগাযোগ করা হলে ফোনটি বন্ধ পাওয়া যায়।

শ্যামনগর থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ মৃত্যু বিষয়টি নিশ্চিত করে জানান ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।