সাতক্ষীরা

সাতক্ষীরায় পৃথক সড়ক দূর্ঘটনায় এক কলেজ ছাত্রসহ দুই জনের মৃত্যু

By daily satkhira

May 25, 2024

আসাদুজ্জামান ঃ সাতক্ষীরার শ্যামনগরে ও কলারোয়ায় পৃথক সড়ক দূর্ঘটনায় এক কলেজ ছাত্রসহ দুইজন নিহত হয়েছে। এসময় আহত হয়েছে আরও একজন। শনিবার (২৫ মে) শ্যামনগর উপজেলার আটুলিয়া ইউনিয়নের বড়কুপট এলাকার মেসার্স জামান ব্রিকসের সামনে ও কলারোয়া উপজেলা সদরে এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলো, শ্যামনগর উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়নের জেলেখালি এলাকার ভোলানাথ আউলিয়ার ছেলে নওয়াবেকী ডিগ্রী কলেজের একাদশ শ্রেণীর মানবিক বিভাগের ছাত্র পলাশ আউলিয়া (৩২) এবং যশোর জেলার বাগআঁচড়া বাগুড়ি গ্রামের শরিফুল ইসলামের ছেলে ট্রলি চালক শাওন হোসেন (১৮)। এছাড়া আহত হেলপার রাজু পশ্চিম কোটা গ্রামের হবিবর রহমান হবির ছেলে।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবুল কালাম আজাদ জানান, পলাশ আটুলিয়া ইউনিডনের বয়ারশিং গ্রামে তার দাদু শচীন মন্ডলের বাড়িতে থেকে পড়াশোনা শেষে সকালে সেখান থেকে সহপাঠী সাদিকের মোটরসাইকেল যোগে কলেজে আসার পথে মেসার্স জামান ব্রিকসের সামনে পৌঁছালে একটি অবৈধ ডাম্পার ট্রাক্টর তাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এসময় পলাশ ছিটকে ডাম্পারের তলায় পড়ে। স্থানীয়রা তাকে উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে পলাশের মৃত্যু হয়।

তবে তার সাথে থাকা সহপাঠী সাদিক প্রাণে বেঁচে যায়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তিনি আরো জানান, ঘাতক ডাম্পার ট্রাক্টরটি জব্দ করা গেলেও এর চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভাব হয়নি। এদিকে, এই ঘটনার পর বিক্ষুব্ধ জনতা ঘাতক ডাম্পারটিতে আগুন ধরিয়ে দেয় ও জামানের ইট ভাটা (মেসার্স জামান ব্রিকস) ভাঙচুর শুরু করে। বর্তমানে ওই এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

অপরদিকে, কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম জানান, সকালে বাগআঁচড়া থেকে শাওন নতুন ট্রলি নিয়ে সাতক্ষীরার দিকে যাওর পথে পথিমধ্যে কলারোয়া উপজেলা সদরে পৌছালে পিছন দিক থেকে দ্রæত গতির একটি ট্রাক তাকে ধাক্কা দিয়ে বিলের মধ্য ফেলে দেয়। এসময় স্থানীয়রা তাদেরকে দ্রæত উদ্ধার করে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে ট্রলি চালক শাওন হোসেন মারা যায়। এ সময় আহত হয় হেলপার রাজু। তিনি আরো জানান, ঘাতক ট্রাকটি জব্দ করা গেলেও এর চালক এ সময় পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। ##