শ্যামনগর

শ্যামনগরে ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে আর্থিক সহায়তা চেক প্রদান করলেন জেলা প্রশাসক

By daily satkhira

June 02, 2024

বিশেষ প্রতিনিধি

শ্যামনগর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্ত এক শত  পরিবারের মাঝে চেকের মাধ্যমে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। ফাউন্ডেশন ফর সোসিও- ইকোনমিক ডেভেলপমেন্ট ইনিশিয়েটিভ (FSDI) এর আয়োজনে শ্যামনগর উপজেলা প্রশাসনের  পক্ষ থেকে গত ইং ২ জুন রবিবার বেলা ১১:০০ ঘটিকার সময় শ্যামনগর উপজেলা পরিষদ হলরুমে উক্ত চেক বিতরণ করা হয়।

উক চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ক্ষতিগ্রস্তদের মাঝে  নগদ অর্থ সহ চেক বিতরণ করেন সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ূন কবির।

 উক্ত চেক বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন  শ্যামনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান সাইদুজ্জামান সাইদ, উপজেলা নির্বাহী অফিসার মোঃ নজিবুল আলম , সহকারী কমিশনার ভুমি আব্দুল্লাহ আল রিফাত, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাহিনুল ইসলাম, কাশিমাড়ি ইউপি চেয়ারম্যান আনিছুজ্জামান আনিছ, সহ  সন্মানিত গন্যমান্য ব্যক্তিবর্গ সুশীল সমাজের মানুষেরা। এসময় রিমেলের আঘাতে ক্ষতিগ্রস্ত  একশত পরিবারের মাঝে প্রত্যেককে দুই হাজার টাকা করে অনুদানের চেক হস্তান্তর করা হয়।

ছবি:শ্যামনগরে ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্ত একশত পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান করলেন সাতক্ষীরা জেলা প্রশাসক  মোহাম্মদ হুমায়ূন কবির