কলারোয়া

কলারোয়া উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম’র ইঙ্গিতে সহিংস কর্মকাণ্ড এর প্রতিবাদে সংবাদ সম্মেলন

By daily satkhira

June 04, 2024

প্রেস বিজ্ঞপ্তি : কলারোয়া উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টুর ইঙ্গিতে একের পর এক সহিংসতার কর্মকাণ্ড এর প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সাড়ে ৭টায় কলারোয়া উপজেলাবাসীর পক্ষ থেকে কলারোয়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে লিখিত এই প্রতিবাদ পাঠ করেন কলারোয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক সাজেদুর রহমান খান চৌধুরী মজনু ।

তিনি বলেন, ২৯শে মে কলারোয়া উপজেলায় ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচন পরবর্তী কলারোয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম, সাতক্ষীরা ১, তালা কলারোয়া আসন থেকে বিপুল ভোটে নির্বাচিত সংসদ সদস্য ফিরোজ আহমেদ উদ্দেশ্য করে প্রতিনিয়ত কটুক্তি ও অসংলগ্ন কথাবার্তা বলেই চলেছে তার বক্তব্য ইতি মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে আপনারা খেয়াল করেছেন। তার মিথ্যা মন্তব্য ও উস্কানিমূলক কথাবার্তা উপজেলাকে অশান্ত করে তুলেছে। আমিনুল ইসলাম সমর্থকরা প্রতিনিয়ত তার ইঙ্গিতে একের পর এক সহিংসতার কর্মকাণ্ড করেছে যাচ্ছে। যেটা ইতিমধ্যে ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় প্রকাশিত হয়েছে এবং প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারাও এ বিষয়ে অবগত আছেন। আমরা এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

এ সময় এই সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা এসএম আলতাফ হোসেন লাল্টু, বাংলাদেশ আওয়ামী লীগ কলারোয়া উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক সোনাবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বেনজির হোসেন হেলাল, লাঙ্গলঝাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যাপক এম এ কালাম, কলারোয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ ইমরান হোসেন, সাবেক কলারোয়ার উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী আসাদুজ্জামান শাহাজাদা, সাবেক কলারোয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম মল্লিক, উপজেলা যুবলীগের সহ-সভাপতি শেখ মাসুমুজ্জামান মাসুম, আওয়ামী লীগ নেতা মোঃ শহিদ হোসেন সহ বিভিন্ন পর্যায়ের আওয়ামী লীগের নেতাকর্মী বৃন্দ।