সাতক্ষীরা

সাতক্ষীরার বে-সরকারি সংস্থার পরিচালককে অপহরণ করে নির্যাতন: গ্রেপ্তার-৩

By daily satkhira

June 04, 2024

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরার একটি বে-সরকারি সংস্থার পরিচালককে অপহরণ করে নির্যাতনের অভিযোগ উঠেছে। এ অভিযোগে পুলিশ তিনজনকে আটক করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে। মঙ্গলবার বিকেলে তাদেরকে আদালতে পাঠানো হয়। এর আগে সোমবার রাতে মহিলা কলেজ সংলগ্ন এলাকার একটি বাড়ি থেকে সংস্থার পরিচালককে উদ্ধার করে পুলিশ। একই সময়ে অপহরণের অভিযোগে ৩ জনকে আটক করা হয়।

এঘটনায় ভুক্তভোগী সদর উপজেলার আগরদাড়ি এলাকার বে-সরকারি সংস্থা রুরাল এ্যাডভ্যান্সমেন্ট ফাউন্ডেশনের পরিচালক মাহবুবুর রহমান সাতক্ষীরা সদর থানায় একটি এজাহার দাখিল করেছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন,পৌরসভার রাজারবাগান পুরাতন সাতক্ষীরা এলাকার নজরুল ইসলামের ছেলে ইমরান হোসেন,একই এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে বাঁধন সরদার ও সংস্থার ম্যানেজার মধ্যকাটিয়া এলাকার নিতাই কর্মকারের ছেলে রাহুল কর্মকার।

এজাহার ও পুলিশ সূত্রে জানা যায়, সংস্থার ম্যানেজার রাহুল কর্মকার পরিচালক মাহবুবুর রহমানের কাছে ৬০ হাজার টাকা ধার দিয়েছিলেন। কিন্তু টাকা আদায় করতে ব্যর্থ হয়ে শহরের উঠতি বয়সী চিহিৃত সন্ত্রাসী ইমরান হোসেন ও বাঁধন সরদারের শরনাপন্ন হন রাহুল। গত শনিবার শহরের পলাশপোল এলাকা থেকে তারা মাহবুবকে অপহরণ করে। পরে তাকে মহিলা কলেজ সংলগ্ন এলাকায় একটি বাড়ির গোপন কক্ষে আটকে রেখে নির্যাতন চালায়। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ তিনদিনের মাথায় সোমবার রাতে মাহবুবকে উদ্ধার করে। এসময়২ সন্ত্রাসীকে আটক করে পুলিশ। পরে তাদের স্বীকারোক্তিতে মধ্যকাটিয়া এলাকা থেকে রাহুলকে আটক করা হয়।

সাতক্ষীরা সদর থানার ওসি মোহিদুল ইসলাম জানান,‘‘ ভুক্তভোগী মাহবুবুর রহমান বাদি হয়ে ইমরান,বাঁধন ও রাহুলকে জ্ঞাত ও কয়েকজনকে অজ্ঞাত আসামী করে থানায় একটি অপহরণ মামলা করেছেন। গ্রেপ্তারকৃত আসামীদের আদালতে পাঠানো হয়েছে। ঘটনার সাথে সংশ্লিষ্ট কয়েকজনকে গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছে।