সাতক্ষীরা

সাতক্ষীরা সরকারি কলেজের মেধাবী ছাত্র ফাহিম ফয়সাল নিখোঁজ !

By daily satkhira

June 14, 2024

প্রেস বিজঞপ্তি সাতক্ষীরা সরকারি কলেজের মেধাবী ছাত্র ফাহিম ফয়সাল (১৯) গত তিন দিন ধরে নিখোঁজ। পরিবার তার সন্ধান পাচ্ছে না। ফাহিম ফয়সাল গত ১২ জুন বিকেলে সাতক্ষীরা শহরের কাটিয়াস্থ ভাড়া বাসা থেকে বাইরে যায়। পরে আর বাসায় ফিরেনি। অনেক খোঁজাখুজির পরও তার সন্ধান পাওয়া যায়নি। এ ব্যাপারে সাতক্ষীরা সদর থানায় একটি সাধারণ ডায়েরী করেছে ফাহিমের বাবা।

ফাহিম ফয়সাল সাতক্ষীরার পাটকেলঘাটা থানার ধানদিয়া ইউনিয়নের সেনেরগাঁতি গ্রামের পশু চিকিৎসক মো: রকিবুল ইসলাম মোড়লের ছেলে। সে সাতক্ষীরা সরকারি কলেজের এইচএসসি বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী। চলতি বছর এইচএসসি পরীক্ষা দিবে।

ফাহিম ফয়ালের পিতা রকিবুল ইসলাম মোড়ল জানায়, সাতক্ষীরা শহরের কাটিয়া এলাকায় একটি ভাড়া বাড়িতে থেকে ফাহিম লেখাপড়া করে। গত ১২ তারিখ ভাই-বোনদের সাথে বাইরে বের হয়। ভাই-বোনদের গ্রামের বাড়িতে রওনা করে দিয়ে সে সাতক্ষীরাতেই থেকে যায়। কিন্তু রাতে আর বাসায় ফিরেনি। তারা বিষয়টি জানতে পেরে অনেক খোঁজাখুজি করেছে। কিন্তু ১৪ জুন রাত পর্যন্ত কোন সন্ধান মেলেনি। সাতক্ষীরা সরদ থানাকে নিখোঁজের বিষয়টি লিখিতভাবে জানানো হয়েছে।

যদি কেউ ছেলেটির সন্ধান পান তাহলে ০১৭১৮-২২০৮৯২ (বাবা) অথবা ০১৭১৭-৬৫১৪৫৯ (চাচা) এই মুঠো ফোনে জানানোর জন্য পরিবারের পক্ষ থেকে বিশেষভাবে অনুরোধ জানানো হয়েছে।