দেবহাটা

দেবহাটায় অস্ত্রের মুখে জিম্মি করে মুক্তিযোদ্ধা কমান্ডারের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি

By daily satkhira

June 28, 2024

দেবহাটা প্রতিনিধি : সাতক্ষীরায় অস্ত্রের মুখে জিম্মি করে সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডারের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতদল ওই বাড়ি থেকে ১০ ভরি স্বর্ণের গহনা, মোটরসাইকেলসহ নগদ ২০ লক্ষাধিক টাকার মালমাল লুটপাট করে। শুক্রবার রাতে দেবহাটা উপজেলা দেবীশহর এলাকার নকূল চন্দ্রর ঘোষের পুত্র সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সুভাষ চন্দ্র ঘোষের বাড়িতে এই দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটে।

সুভাষ চন্দ্র ঘোষ জানান, রাত ২টার দিকে ৬ জনের একটি সংঘবদ্ধ ডাকাতদল প্রথম গেটের তালা কেটে বাড়ির ভিতরে প্রবেশ করে তার ভাই যোগেশ চন্দ্র ঘোষের ঘরে প্রবেশ করে তাদের অস্ত্রেও মুখে জিম্মি করে। এরপর একে একে অন্যান্য ৩ ভাইয়ের ঘরে গিয়ে তাদের জিম্মি করে লুটপাট চালায় ডাকাতদলের সদস্যরা। রাত ২ থেকে ৪ টা পর্যন্ত ওই বাড়িতে লুটপাট করে তারা। এসময় একটি মোটর সাইকেল ১০ ভরি স্বর্ণের গহনাসহ নগদ ২০ লক্ষ টাকা লুটপাট হয়েছে বলে দাবি করেন তিনি। এছাড়া একটি বন্দুকও নিয়ে যায় ডাকাতদলের সদস্যরা। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

দেবহাটা থানার অফিসার ইনচার্জ সেখ মাহমুদ হোসেন বলেন, একটি ডাকাতির ঘটনা ঘটেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ১০ ভরি স্বর্ণ ও নগদ ৫ লক্ষ টাকা নিয়ে গেছে ডাকাতরা। পুলিশ এ বিষয়ে যথাযথ ব্যবস্থা গ্রহণ করবে।