আশাশুনি

আশাশুনিতে উপনির্বাচনে ৮ প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ

By daily satkhira

July 11, 2024

আশাশুনি ব‍্যুরো: আশাশুনি উপজেলার খাজরা ইউপির চেয়ারম্যান পদে উপনির্বাচনে ৩ প্রার্থী ও আশাশুনি সদর ইউনিয়নে ১, ২ ও ৩ নং ওয়ার্ডে সংরক্ষিত মহিলা মেম্বার পদে ৫ জন সর্বমোট ৮ প্রার্থীর মাঝে প্রতিক বরাদ্দ দেওয়া হয়েছে।

(১১ জুলাই) বৃহস্পতিবার প্রতীক বরাদ্দের কার্যক্রম সম্পন্ন করেছেন উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মোঃ আলী সোহাল জুয়েল। খাজরা উপনির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থীরা ৩ জন আওয়ামী লীগের নেতা। প্রতীক বরাদ্দকারীরা হলেন, খাজরা ইউপির চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও খাজরা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব এসএম শাহনেওয়াজ ডালিম পেয়েছেন ঘোড়া প্রতীক এবং খাজরা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি অহিদুল ইসলাম মোল্যা পেয়েছেন আনারস ও যুগ্ম সাধারণ সম্পাদক রমজান আলী মোড়ল পেয়েছেন মটর সাইকেল।

অপরদিকে আশাশুনি সদর ইউনিয়নের ১, ২ ও ৩ ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার পদে ৫ জন প্রার্থীর মধ্যে শ্রীকলস গ্রামের মোছাঃ শাহানারা পারভীন পেয়েছেন তালগাছ প্রতীক, মানিকখালী গ্রামের মোছাঃ সালেহা পারভীন পেয়েছেন কলম প্রতীক, আশাশুনি দক্ষিণপাড়া গ্রামের মোমেনা খাতুন পেয়েছে বক প্রতীক, রাহেনা পারভিন পেয়েছেন বই প্রতীক ও সুবর্ণা সানা পেয়েছেন মাইক প্রতীক।

উল্লেখ্য, আগামী ২৭ জুলাই খাজরা ইউপির চেয়ারম্যান পদে ও আশাশুনি সদর ইউপির ১, ২ ও ৩ নং ওয়ার্ডে সংরক্ষিত মেম্বার পদে নির্বাচন ইভিএম এর মাধ্যমে ভোটগ্রহন অনুষ্ঠিত হবে।