ফিচার

আজাদী সংঘের উদ্যোগে বিনামূল্যে চারা গাছ বিতরণ

By daily satkhira

July 13, 2024

প্রেস বিজ্ঞপ্তি : আজাদী সংঘের উদ্যোগে সংঘ এলাকায় ২০০ টি বিভিন্ন প্রকার ফলজ ও বনজ চারা গাছ বিনামূল্যে বিতরণ করা হয়েছে। একই সাথে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

শনিবার বিকাল ৫ টায় শহরের সুলতানপুর আজাদী সংঘের নিজস্ব কার্যালয় চত্বরে বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন করা হয় এবং বিভিন্ন প্রজাতির চারা গাছ এলাকাবাসীর মধ্যে বিনামূল্যে বিতরণ করা হয়। আজাদী সংঘের সভাপতি মোঃ রাশেদুজ্জামান রাশি’র সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন আজাদী সংঘের সাবেক সভাপতি হেনরি সরদার, সিনিয়র সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুস সলিম কোকিল, আলহাজ্ব মোখলেছ আলী, মাস্টার মনির উদ্দিন, ইউনুস আলী, আজাদী সংঘের সাধারণ সম্পাদক আকবর আলী সরদার, সহ-সভাপতি কাজী তাজউদ্দীন, যুগ্ম সম্পাদক শরিফুল ইসলাম রুবেল, সহ সাংগঠনিক সম্পাদক আবুল হাসান সাদ্দাম, অর্থ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, ক্রীয়া সম্পাদক শেখ জাহিদ হাসান, তথ্য প্রচার সম্পাদক কাজী মোস্তাফিজুর রহমান শুভ, নির্বাহী সদস্য প্রবীর পোদ্দার,

মুস্তাফিজুর রহমান, রফিকুল ইসলাম প্রমুখ। এসময় এলাকাবাসীর আজাদী সংঘের এই উদ্যোগকে স্বাগত জানান। অত্র এলাকার পরিবেশের ভারসাম্য রক্ষায় এবং সামাজিক বনায়নে এই কর্মসূচি অনন্য ভূমিকা পালন করবে বলে আজাদী সংঘের নেতৃবৃন্দ আশাবাদ ব্যক্ত করেন।