ফিচার

ভোমরা দিয়ে ভারতে পালিয়ে যাওয়ার সময় বরিশাল আ ‘লীগ নেতা টুটুল আটক

By daily satkhira

August 08, 2024

নিজসব প্রতিনিধি: সাতক্ষীরা ভোমরা স্থলাবন্দর দিয়ে ভারতে পালিয়ে যাওয়ার সময় বরিশাল জেলা আওয়ামীলীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক মোঃ নিরব হোসেন ওরফে খোড়া টুটুলকে আটক করেছে বিজিবি।

বৃহস্পতিবার সকালে সাতক্ষীরা ভোমরা ইমিগ্রেশন পার হয়ে ভারতে ঢোকার পূর্ব মুহূর্তে সাতক্ষীরা ৩৩ বিজিবি তাকে আটক করে। আটককৃত আওয়ামীলীগ নেতা বরিশাল মহানগর নাজিরমহল এলাকার হারুন অর রশিদের ছেলে। সে বরিশাল সাবেক সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লার ঘনিষ্ট সহচর।

সাতক্ষীরা ৩৩ বিজিবি’র অধিনায়ক লেফট্যানেন্ট কর্নেল আশরাফুল হক জানান, সাতক্ষীরা ভোমরা বন্দর দিয়ে বরিশাল আওয়ামীলীগের নেতা সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী নিরব হোসেন টুটুল যে কোন সময় ভারতে পালিয়ে যেতে পারে। এমন গোপন সংবাদের ভিত্তিতে ভোমরা বন্দরের বিভিন্ন স্থানে চেক পোস্ট স্থাপন ও নজরদারি বাড়ানো হয়।

এরই ধারাবাহিকতায় আজ সকাল ১০টার দিকে ভোমরা কাস্টম্স ও ভোমরা ইমিগ্রেশনের সকল কার্য সম্পাদন করে ভারতে প্রবেশ করার পূর্ব মুহূর্তে আওয়ামীলীগ নেতা নিরব হোসেন টুটুলকে বিজিবি সদস্যরা আটক করে। তিনি আরও জানান, তার নামে সন্ত্রাসী কার্যকলাপ ও মাদকসহ একাধিক মামলা রয়েছে। তাকে বর্তমানে বিজিবি হেপাজতে রাখা হয়েছে।