দেবহাটা

দেবহাটার সখিপুর সাব-রেজিস্ট্রারের কার্যালয়ে দুর্নীতি ও হয়রানি রোধে মতবিনিময়

By daily satkhira

August 14, 2024

কে এম রেজাউল করিম দেবহাটা: দেবহাটার সখিপুর সাব-রেজিস্ট্রারের কার্যালয়ে দুর্নীতি ও হয়রানি রোধে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৩ আগস্ট) সকাল ৯টায় সখিপুর সাব-রেজিস্ট্রারের কার্যালয়ের অফিস স্টাফ, দলিল লেখক ও সেবা গ্রহীতাদেরকে নিয়ে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় সখিপুর সাব-রেজিস্ট্রার ইমরুল হাসানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦

আল ফেরদাউস আলফা। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান সবুজ, মহিলা ভাইস চেয়ারম্যান জিএম স্পর্শ, সখিপুর ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, সখিপুর ইউপির সদস্য মোখলেছুর রহমান, সাজু পারভীন, সখিপুর বাজার ব্যবস্থাপনা কমিটির সহ-সভাপতি নজরুল ইসলাম, দলিল লেখক সমিতির সভাপতি শেখ মারুফ হোসেন, সহ-সভাপতি জাহিদ হোসেন সাধারন সম্পাদক আবু সাইদ প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, দুর্নীতি ও হয়রানি রোধে সকলকে একসাথে কাজ করতে হবে। কোন কর্মকর্তা যদি দুর্নীতি বা হয়রানির চেষ্টা করে সাথে সাথে প্রশাসনকে অবহিত করলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। তাছাড়া জমি বেচা-কেনা সহ সকল ধরনের কাজে দালাল থেকে দুরে থাকার আহবান জানানো হয়।