ফিচার

বন্ধু যুবসংঘ ও বন্ধু ব্লাড ব্যাংকের প্রতিষ্ঠাতা মাসুদ রানার বিরুদ্ধে মিথ্যাচারের প্রতিবাদে মানববন্ধন

By daily satkhira

August 23, 2024

মানব সেবায় নিয়োজিত বন্ধু যুবসংঘ ও বন্ধু ব্লাড ব্যাংকের প্রতিষ্ঠাতা মাসুদ রানার বিরুদ্ধে ষড়যন্ত্র ও মিথ্যাচারের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বেলা ১১টায় সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে সভাপতিত্ব করেন সংগঠনের প্রধান উপদেষ্টা এ এম তাসনিম আহমেদ অন্তু।

বক্তব্য রাখেন, কাল ভৈরব মন্দির কমিটির সাংগঠনিক সম্পাদক রতন দাশ, ভুক্তভোগী মাসুদ রানার মা মাছুরা খাতুন, সংগঠনের নেতা বিষ্ণমন্ডল, শ্রমিক নেতা মো: রনিসহ সংগঠন এবং এলাকার লোকজন।

এসময় বক্তারা বলেন, বিরোধী রাজনৈতিক দলের সদস্য হওয়ায় বিগত আওয়ামী লীগ সরকারের সময়ে নানাভাবে নির্যাতিত এবং একাধিক মিথ্যা মামলায় হয়রানি হয়েছেন তিনি। ৪বছর জেল হাজতও খেটেছেন। ওই সময়ে হওয়া মামলাগুলো সবই মিথ্যা প্রমানিত হয়েছে। মাসুদ রানা এলাকায় বন্ধু যুবসংঘ ও বন্ধু ব্লাড ব্যাংক প্রতিষ্ঠা করে মানব সেবায় অবদান রেখে আসছেন। গত ৫ আগস্ট শেখ হাসিনা দেশ ছেড়ে পালানোর পর কিছু সন্ত্রাসী এবং সুবিধাবাদীরা এলাকায় হিন্দু সম্প্রদায়সহ অসহায় মানুষের বাড়ি ঘরে হামলা ভাংচুর ও লুটপাট শুরু করে। মাসুদ রানা এর প্রতিবাদ করায় ওই সকল ব্যক্তিদের চক্রান্তের শিকার হয়েছেন।

তারা মিথ্যা অপপ্রচার চালিয়ে আইন শৃঙ্খলা বাহিনীর কাছে মাসুদকে অপরাধী প্রমানের পায়তারা চালাচ্ছেন। অথচ তিনি একজন সমাজ সেবক এবং মানুষের কল্যানে কাজ করে আসছেন। তিনি রাজনৈতিক প্রতিহিংসার শিকার। আওয়ামী সরকারের সময়ে যারা চাটুকারী করে এলাকায় প্রভাব বিস্তার করেছে তারাই আবার ভোলপাল্টে মাসুদের বিরুদ্ধে চক্রান্ত চালিয়ে যাচ্ছে।

বক্তারা ওই ষড়ন্ত্রকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ পূর্বক মাসুদ যাতে এলাকায় শান্তিতে বসবাস করতে পারবে সে বিষয়ে ব্যবস্থা গ্রহনের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেছেন। প্রেস বিজ্ঞপ্তি