ফিচার

সাতক্ষীরার সন্ত্রাসী কোপা মাসুদ কে গ্রেফতারের দাবিতে মানববন্ধন

By daily satkhira

August 24, 2024

নিজস্ব প্রতিনিধিঃ সাতক্ষীরার কুখ্যাত সন্ত্রাসী ও চাঁদাবাজ কোপা মাসুদ বাহিনী কতৃক ব্যবসায়ীদের নির্যাতন চাঁদাদাবি ও চাঁদা আদায়ের বিরুদ্ধে প্রতিবাদ ও গ্রেফতারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শহরের ধুলিয়ার ব্রাহ্মরাজপুর বাজার কমিটির আয়োজনে শনিবার সকালে ঘন্টা ব্যাপী দোকানপাট ও ব্যবসায়ী প্রতিষ্ঠান বন্ধ করে মানববন্ধন পালন করে।

ধুলিয়ার ব্রাহ্মরাজপুর বাজার কমিটির সভাপতি আলহাজ্ব শেখ আব্দুর রশিদের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন ধুলিয়ার ইউনিয়নের ২নং ওয়ার্ড কাউন্সিলর মিনাজ মোরশেদ,বাজার কমিটির সাধারণ সম্পাদক নাজমুল হোসেন, তেল ব্যবসায়ী সংকার ঘোষ,ফল ব্যবসায়ী নাজমুল হোসেন সহ বাজারের ব্যবসায়ী ও দোকানদাররা।

মানববন্ধনে বক্তরা বলেন, চাঁদাবাজ কোপা মাসুদ বাহিনী বিভিন্ন সময়ে হুমকি-ধমকি দিচ্ছে। চাঁদা না দিলে আমাদের ব্যবসা বন্ধ করে দেওয়া হুমকি দিচ্ছে। আমরা ব্যবসায়ী ও দোকানদাররা জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছি।

অনেক দোকানদার ও ব্যবসায়ীদের কাছ থেকে চাঁদা ২০ থেকে ৩০ লাখ টাকা চাঁদা নেয় এবং দোকান থেকে মালামাল লুট করে নিয়ে যায়। বক্তরা আরো বলেন, কুখ্যাত সন্ত্রাসী ও চাঁদাবাজ কোপা মাসুদ বাহিনী কতৃক ব্যবসায়ীদের যে নির্যাতন ও চাঁদাদাবি করছে তাকে আইনের আওতায় এনে গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তির ব্যবস্থা গ্রহণ করার দাবি জানান।