ফিচার

আশাশুনির শ্রীউলা বিএনপি নেতা হাকিম হত্যা মামলার আসামীদের গ্রেফতারের দাবিতে সমাবেশ

By daily satkhira

August 29, 2024

নিজস্ব প্রতিনিধিঃ সাতক্ষীরা আশাশুনি শ্রীউলা ইউনিয়নে ১নং ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি আব্দুল হাকিম সরদার হত্যা মামলার প্রধান আসামী সন্ত্রাসী আলাউদ্দিন লাকি ও তার সহযোগীদের গ্রেফতার এবং বিচারের দাবিতে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আশাশুনি শ্রীউলা ইউনিয়ন বিএনপির আয়োজেন মহিষকুড় বাজারে বুধবার বিকালে সমাবেশ অনুষ্ঠিত হয়।

শ্রীউলা ইউনিয়ন বিএনপির আহবায়ক আব্দুল মালেক সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন আশাশুনি উপজেলা বিএনপির আহবায়ক স.ম হেদায়াতুল ইসলাম।

এসময় আরো বক্তব্য রাখেন, জেলা যুব দলের সাবেক যুগ্ম আহবায়ক সুমন রহমান, জেলা ছাত্র দলের সহ সভাপতি রাকিবুল ইসলাম, জেলা মৎস্যজীবী দলের যুগ্ম আহবায়ক মাহমুদুল, যুগ্ম আহবায়ক বাবলু, আশাশুনি উপজেলা যুব দলের সদস্য সচিব আবু জাহিদ সোহাগ, আশাশুনি স্বেচ্ছাসেবক দলের আহবায়ক নুরে আলম সহ আরো অনেকে।

সমাবেশে বক্তরা বলেন, শ্রীউলা ইউনিয়নে ১নং ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি আব্দুল হাকিম সরদার কে হত্যা করেছে সন্ত্রাসী আলাউদ্দিন লাকি ও তার সহযোগিরা। দীর্ঘ ১১ বছর ধরে এই হত্যার বিচার হয়নি। তার পরেও এখনও এই সন্ত্রাসী আলাউদ্দিন লাকি ও তার সহযোগিরা বিভিন্ন সময় হুমকি দিয়ে যাচ্ছে। একাধিক মামলার প্রধান আসামী সন্ত্রাসী আলাউদ্দিন লাকি ও তার সহযোগি দের দ্রুত আইনের আওতায় এনে বিচারের দাবি জানান।