ফিচার

শ্যামনগরে নির্যাতনের পর স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ

By daily satkhira

August 31, 2024

নিজস্ব প্রতিনিধি : মাদক সেবনে বিরোধিতা করায় এক রিক্সা চালক তার স্ত্রী মারুফা বেগমকে নির্যাতনের পর শ্বাসরোধ করে হত্যা করেছে মর্মে অভিযোগ উঠেছে। শুক্রবার রাতে সাতক্ষীরার শ্যামনগর উপজেলার রমজাননগরে এ ঘটনা ঘটে। মৃত মারুফা বেগম শ্যামনগর উপজেলার রমজাননগরের সাদ্দাম হোসেনের স্ত্রী সাদ্দাম-মারুফা দম্পতির সংসারে ৮ মাস বয়সী শিশু কন্যা ও ৬ বছর বয়সী এক পুত্র সন্তান রয়েছে।

মারুফার পিতা বছির গাজী জানান, বিয়ের পর থেকে আমার মেয়েকে মাদকাসক্ত জামাতা সাদ্দাম প্রায়ই নির্যাতন করতো। মাদকাসক্ত হওয়ার পাশাপাশি এলাকার চুরি ছিনতাইয়ের মত গুরুতর অভিযোগ রয়েছে সাদ্দামের বিরুদ্ধে। প্রতিবাদ করলেই করা হতো নির্যাতন। এরই ধারাবাহিকতায় মারুফাকে শুক্রবার রাত সাড়ে সাতটার দিকে সাদ্দাম নির্যাতনের বিষয়টি মুঠোফোনে তাকে জানায়। এতে ক্ষুব্ধ হয়ে মারুফাকে শ্বাসরোধ করে হত্যা করেছে বলে তিনি মনে করেন।

শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাঃ সাকির হোসেন বলেন, মৃতদেহের গলায় এবং মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এবিষয়ে কথা বলতে যোগাযোগের চেষ্টা করেও সাদ্দামের মোবাইল বন্ধ পাওয়া যায়। তবে তার মা মাসুরা বেগম বলেন, ছাগল নিয়ে আসার জন্য তিনি বাড়ির বাইরে ছিলেন। সেসময় তার ছেলে ও বউমা ঘরে ছিল। তার ছেলে প্রায়ই স্ত্রীকে মারপিট করতেন বলেও তিনি নিশ্চিত করেন।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত ) ফকির তাইজুর রহমান বলেন, খবর পেয়ে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শনিবার সকালে সাতক্ষীরা সদর হাসপাতলের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।#