ফিচার

অসহায় মাহবুর মোড়ল পেলেন সাতক্ষীরা জেলা প্রশাসনের সহায়তা

By daily satkhira

September 08, 2024

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরা কালেক্টরেট চত্বরে রাস্তার পাশে বাদাম বিক্রি করে সংসার চালান মাহবুর মোড়ল। হতদরিদ্র এই মানুষটির একটি হাত নেই, তবুও হারাননি মনোবল। মাহবুর মোড়লের এই সংগ্রামী জীবনকে স্বীকৃতি দিয়ে তার জীবিকা নির্বাহ সহজ করতে রোববার দুপুরে সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির তাকে একটি ভ্যান ক্রয়ের জন্য নড়দ টাকা ও চালসহ ত্রাণ সামগ্রী প্রদান করেন। জেলা প্রশাসনের এই মানবিক সহায়তা উপস্থিত অনেকের হৃদয় ছুঁয়ে যায়।

মাহবুর মোড়লের মতো সংগ্রামী মানুষদের জন্য এ ধরনের সহায়তা শুধুমাত্র আর্থিক নয় বরং এটি তাদের মনোবল বৃদ্ধিতে গুরুত্বপূর্ণ ভ‚মিকা রাখে। এমন মানুষদের প্রতি সহানুভ‚তির দৃষ্টি রেখে সহায়তা করা সমাজের সকলের দায়িত্ব। জেলা প্রশাসনের এই উদ্যোগ সমাজের অন্যান্য স্তরের মানুষের দৃষ্টিভঙ্গিতেও ইতিবাচক পরিবর্তন আনবে বলে আশা করা যায়।

মাহবুর মোড়লের প্রতিটি দিনই সংগ্রামের গল্প। তার সাহসিকতা আমাদের সকলের জন্য অনুপ্রেরণা। সাতক্ষীরা জেলা প্রশাসন এই সহায়তার মাধ্যমে প্রমাণ করেছে যে মানবিকতা এখনও বেঁচে আছে এবং সমাজের অন্যদেরও এমন মানুষদের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিতে উৎসাহিত হওয়া উচিত। এই সহায়তা মাহবুর মোড়লের জীবনের চাকা সচল রাখার পাশাপাশি তার আত্মবিশ্বাসকে আরও দৃঢ় করবে।