ফিচার

সাতক্ষীরায় বাড়ির সামনে গান বাজানোর অভিযোগ: প্রতিবন্ধীকে পিটিয়ে হত্যা

By daily satkhira

September 14, 2024

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরায় বাড়ির সামনে দিয়ে জোরে গান বাজিয়ে যাওয়ার অভিযোগে এক প্রতিবন্ধীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যার ঘটনা ঘটেছে। এঘটনায় অভিযুক্তসহ ৫ জনকে আটক করেছে র‌্যাব। শনিবার সকাল সাড়ে ৯টার দিকে লাবসা ইউনিয়নের থানাঘাটা মোড়ে এঘটনা ঘটে। এঘটনার পর অভিযুক্ত ইলিয়াস হোসেন কে আটক করে র‌্যাবের কাছে হস্তান্তর করেছে এলাকাবাসী। আটক ইলিয়াস হোসেন(২৭) একই এলাকার একরামুল হোসেনের পুত্র।

স্থানীয়রা জানান, সকাল সাড়ে ৯টার দিকে একই এলাকার রেজাউল ইসলামের বুদ্ধিপ্রতিবন্ধী কন্যা চুমকি (১৫) রাস্তা দিয়ে একটি স্পিকারে জোরে গান বাজিয়ে যাচ্ছিলেন। এসময় অভিযুক্ত ইলিয়াস তার বাড়ির সামনে জোরে গান বাজানোর অভিযোগে হাতুড়ি দিয়ে চুমকির মাথায় কয়েকটি আঘাত করে। এতে ঘটনাস্থলেই চুমকির মৃত্যু হয়। ইলিয়াস ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয়রা তাকে আটক করে র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পে খবর দেয়। র‌্যাব সদস্যরা ঘটনাস্থল থেকে অভিযুক্ত ইলিয়াস, তার পিতা এবং মাতাসহ ৫ জনকে আটক করে। এর আগে উত্তেজিত জনতা অভিযুক্তকে মারপিট করে।

সাতক্ষীরা সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মমতাজ মুজিদ জানান, নিহত চুমকিকে মৃত্যু অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছে। তার মাথায় বড় ধরনের আঘাতের চিহ্ন রয়েছে।

এবিষয়ে র‌্যাব-৬ সাতক্ষীরার কমান্ডার মো: ফয়সাল তানভীর জানান, এঘটনায় কয়েকজন আটক কে নিয়ে আসা হয়েছে। যাছাই বাছাই শেষে অভিযুক্তদের বিষয়ে জানানো হবে।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম বলেন, ঘটনাটি শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ##