ফিচার

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রিয় সমম্বয়কদের সাথে সাতক্ষীরা জেলা প্রশাসনের মতবিনিময়

By daily satkhira

September 16, 2024

নিজস্ব প্রতিনিধি : বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রিয় সমম্বয়কদের সাথে সাতক্ষীরা জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন সহ সুশীল সমাজের নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার দুপুরে সাতক্ষীরা জেলা প্রশাসকের সন্মেলন কক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপত্বি করেন জেলা প্রশাসক মোস্তাক আহমেদ।

এসময় সাতক্ষীরা পুলিশ সুপার মোহাম্মদ মনিরুল ইসলাম, জেলা বিএনপি আহবায়ক এ্যাড.সৈয়দ ইফতেখার আলী, জেলা জামায়াতে ইসলামীর আমীর মাওলানা মো: রবিউল বাসার, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের খুলনা বিভাগীয় ছাত্র-জনতা মৈত্রী সফররত প্রতিনিধি দলের সমম্বয়ক মো: ওয়াহিদুজ্জামান,আকরাম হোসেন রাজ, আশরেফা খাতুন, আবু বকর খান, ফারহানা ফারিয়া, মইনুল ইসলাম, বিশ^জিৎ দত্ত, তৌহিদুল ইসলাম শুভ, মো; বাবু খান, জান্নাতসহ সাতক্ষীরার সমম্বয়করা উপস্থিত ছিলেন।

সভায় সাতক্ষীরার সার্বিক আইন শৃংখলা পরিস্থিতির উন্নয়ন,দখলবাজী ও চাঁদাজীদের চিহিৃত করে ব্যবস্থা গ্রহন, মাদক নিমূলে কঠোর ব্যবস্থা গ্রহন, নিরবিচ্ছন্ন বিদ্যুৎ সেবা নিশ্চিত, যোগাযোগ ব্যবস্থা ও স্বাস্থ্য খাতের উন্নয়ন, শিক্ষা ব্যবস্থার স্বাভাবিক পরিবেশ ফিরিয়ে আনা, জলবদ্ধাতা নিরসনে করনীয়সহ জেলার নানাবিধ সমস্যা চিহিৃত করে তার সমাধান নিয়ে বিস্তারিত আলোচনা হয়।