ফিচার

সাতক্ষীরার কুচপুকুরে প্রবাসীর বাড়িতে ডাকাতি : ৫ লক্ষ টাকার মালামাল লুটপাটের অভিযোগ

By daily satkhira

September 22, 2024

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরায় প্রবাসীর বাড়িতে অস্ত্রের মুখে জিম্মি করে ও হাত মুখ বেঁধে ডাকাতির ঘটনা ঘটেছে বলে অভিযোগ উঠেছে।

কয়েকজন মুখোশধারী দৃবৃত্তরা প্রবাসীর বাড়ির পরিবারকে অস্ত্রের মুখে জিম্মি করে ও হাত মুখ বেঁধে নগত টাকা, স্বর্ণ গহনা, মোবাইল ও প্রবাসীর মুল্যবান জিনিসপত্রসহ ৫লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে যায় বলে অভিযোগ করেন প্রবাসীর পরিবার।

২২ সেপ্টেম্বর দিবাগত রাত অনুমান এক টার সময় সাতক্ষীরা সদর উপজেলার কুচপুকুর এলাকার মাজেদ মোড়ল নামে এক প্রবাসীর বাড়িতে এ ঘটনা ঘটে।

প্রবাসী মাজেদ মোড়লের স্ত্রী সাবিনা খাতুন জানান, ২২ সেপ্টেম্বর দিবাগত রাত অনুমান এক টার সময় কয়েকজন মুখোশধারী দৃবৃত্তরা সাতক্ষীরা সদর উপজেলার কুচপুকুর এলাকায় আমার বাড়ির গেটের তালা ও ঘরের দরজা তাল ভেঙ্গে প্রবেশ করে প্রথম প্রবাসীর স্ত্রী সাবিনাকে অস্ত্রের মুখে জিম্মি করে তার হাত ও মুখ বেঁধে তাকে বেদমমারপিট করে মেরে ফেলার হুমকি দিয়ে তার ঘরের আসবাবপত্র চাবি নেয়।

এরপর প্রবাসীর স্ত্রী সাবিনা খাতুনের ছেলে প্রবাসী রাসেলের মুখে অস্ত্র ঠেকিয়ে করে রেখে এবং পরিবারকে হাত পা বেঁধে মুখোশধারীরা তার বাড়ি থেকে নগত টাকা স্বর্ণ গহনা ও প্রবাসীর মুল্যবান জিনিসপত্র লুটতরাজ করে নিয়ে গেছে বলে তিনি জানান।

ওই বাড়িতে প্রবাসীর স্ত্রী সাবিনা খাতুন ও তার ছেলে এবং ছেলের বউ থাকেন বলে প্রবাসীর স্ত্রী সাবিনা জানান।

এ ব্যাপারে পুলিশ সুপারের কাছে আশু হস্তক্ষেপ কামনা করেছেন প্রবাসীর পরিবার। সাতক্ষীরা পুলিশ সুপার মনিরুল ইসলাম বলেন, ঘটনাটি আমার জানা নেই। আমি এখনি সদর থানার ওসিকে ব্যবস্থা নিতে বলছি।